whatsapp channel

Bhojpuri Song: কাজলের সরু কোমর দেখে অস্থির পবন সিং, খোলামেলা প্রকৃতির মাঝে হারালেন নিয়ন্ত্রণ

২০১৫ সালে মুক্তি পায় ভোজপুরি ফিল্ম Baaj gayeel Danka। মুখ্য চরিত্রে ছিলেন পবন সিং ও কাজল রাঘওয়ানি। সেই সময় ভোজপুরি সিনেমা নিয়ে কারোর বিশেষ মাথা ব্যথা ছিল না। যারা একমাত্র…

Avatar

Susmita Kundu

Advertisements
Advertisements

২০১৫ সালে মুক্তি পায় ভোজপুরি ফিল্ম Baaj gayeel Danka। মুখ্য চরিত্রে ছিলেন পবন সিং ও কাজল রাঘওয়ানি। সেই সময় ভোজপুরি সিনেমা নিয়ে কারোর বিশেষ মাথা ব্যথা ছিল না। যারা একমাত্র এই ভাষা বুঝতে পারতো তারাই শুধু দেখতো, কিন্তু, ইন্টারনেটের মাটি যত শক্ত হয়েছে তাতে করে আজকের দিনে ভোজপুরি সিনেমার ভিডিও ক্লিপস থেকে মিউজিক ভিডিও প্রায় সবই ভাইরাল হয়। আজকাল অনেকেই ভোজপুরি মিউজিক ভিডিওর মজা নেন। যারা এই ভাষা বোঝেন কম বা একেবারেই বোঝেন না তারাও সোষ্টল মিডিয়ায় ভিড় করে শুধু মাত্র মিউজিক ভিডিও দেখার জন্য।

Advertisements

ভোজপুরি কন্টেন্ট মানেই সেখানে থাকবে ভরপুর অ্যাকশন, রোম্যান্স, নাচ, মিউজিক, ও মশলাদার দৃশ্য। এমন অনেক মানুষ আছেন যারা ভোজপুরি মিউজিক ভিডিও দেখেন শুধু মাত্র গরম দৃশ্য উপভোগ করবে বলে। ভোজপুরি কন্টেন্ট মানেই সেটি প্রাপ্তবয়স্কদের জন্য। আর সেই জন্যেই এই ভিডিওগুলো চর্চার মধ্যে থাকে।

Advertisements

সম্প্রতি যেই ভিডিওটি ভাইরাল হয়েছে সেটির নাম Lebu Ka Tu Jaan। এটি ২০১৫ তে মুক্তি পাওয়া Baaj gayeel Danka সিনেমার গান। গানটি যেমন শ্রোতাদের পছন্দ হয়েছে তেমনি মিউজিক ভিডিওটি এখন ভাইরাল। ৩ কোটির উপরে বেশি মানুষ দেখেন এই মিউজিক ভিডিওটি ।

Advertisements

Top Bhojpuri Songs চ্যানেল থেকে Lebu Ka Tu Jaan গানটি মুক্তি পায়। এখনও পর্যন্ত ৩.৪ মিলিয়ন মানুষ দেখেছেন। এই ভিডিওতে কাজল বারবার উত্তেজিত করার চেষ্টা করবে পবন সিংকে। শাড়ির আঁচল সরিয়ে পবন সিংয়ের সঙ্গে উত্তাল নাচে মাতোয়ারা হন তিনি। দর্শকদের কছে পছন্দের ভিডিও হয়ে ওঠে এটি, সেই জন্যে এর ভিডিও সংখ্যা বাড়ছে ইউটিউবে। চলুন দেখে নেয়া যাক এই রোম্যান্টিক নাচের ছোট্ট ঝলক। তবে ছোটদের সামনে এই ধরনের নাচ না দেখাই ভালো।

Advertisements

whatsapp logo
Advertisements