whatsapp channel

হাঁটুর বয়সী যুবতীর সঙ্গে কুকীর্তি বৃদ্ধের, এই সিরিজে প্রতি মিনিটে দেখতে পাবেন ঘনিষ্ঠ দৃশ্য

করোনাকালে ভারতে নিষিদ্ধ বিনোদনের হাত ধরে ওটিটির মার্কেট অধিগ্রহণ করেছিল উল্লু। ভারতে পর্ণ সাইট ব্যান হলেও এরোটিকা নয়। মূলতঃ উল্লুর মতো ওটিটি প্ল্যাটফর্মগুলি এরোটিকার মাধ্যমে নিজেদের পায়ের তলার মাটি শক্ত…

Avatar

Nilanjana Pande

করোনাকালে ভারতে নিষিদ্ধ বিনোদনের হাত ধরে ওটিটির মার্কেট অধিগ্রহণ করেছিল উল্লু। ভারতে পর্ণ সাইট ব্যান হলেও এরোটিকা নয়। মূলতঃ উল্লুর মতো ওটিটি প্ল্যাটফর্মগুলি এরোটিকার মাধ্যমে নিজেদের পায়ের তলার মাটি শক্ত করেছিল। তবে দিনের পর দিন ওটিটি সাহসী হয়েছে। ফলে ভিউ কমছে অযাচিত এরোটিকার। সম্প্রতি উল্লুর ইউটিউব চ্যানেলে লঞ্চ হয়েছে প্রাপ্তবয়স্ক ওয়েব সিরিজ ‘সংস্কারী’-র অফিশিয়াল ট্রেলার। পঁচিশে অক্টোবর এই ট্রেলারটি পোস্ট করা হয়েছে। কিন্তু এখনও অবধি এই ট্রেলারের ভিউ মাত্র চল্লিশ হাজার অতিক্রম করেছে।

‘সংস্কারী’-র কেন্দ্রে রয়েছে ডেটিং অ্যাপ। এক ব্যক্তি তার বন্ধুকে ডেটিং অ্যাপের কথা বলে। বন্ধুটি তাকে এই ধরনের অ্যাপের প্রসঙ্গে জিজ্ঞাসা করলে ওই ব্যক্তি বলে, এটি এমন ধরনের অ্যাপ যেখানে যৌনতার জন্য তাদের মতো পুরুষরা সঙ্গী খোঁজে। ডেটিং অ্যাপে অ্যাকাউন্ট খোলার জন্য ওই ব্যক্তি সাজগোজ করে নিজের কিছু ছবি তোলে। অ্যাপে অ্যাকাউন্ট খোলার সাথে সাথেই সেই ছবিও আপলোড করে সে। একসময় ডেটিং অ্যাপের মাধ্যমে ওই ব্যক্তির সাথে একজন মহিলার আলাপ হয়। ওই ব্যক্তি মহিলাকে তার বাড়িতে আমন্ত্রণ জানায় এবং নিজের স্ত্রী ও মেয়েকে বন্ধুর সাহায্যে বাড়ির বাইরে পাঠিয়ে দেয়।

বান্ধবীর জন্য সে সোনার চেন গলায় দিয়ে নিজেকে সাজিয়ে তোলে। শরীর সুবাসিত করে ডিও-র মাধ্যমে। একসময় খোলামেলা পোশাক পরা বান্ধবীর আবির্ভাব ঘটে। ওই বান্ধবীর সৌন্দর্যের প্রশংসা করে পুরুষটি। কিন্তু সেই সময় তার স্ত্রী বাড়ি ফিরলে বান্ধবীকে সে তার বন্ধুর মেয়ে বলে পরিচয় দেয়। কিন্তু কাহিনী মোড় নেয়। একসময় জানা যায় ওই বান্ধবীর প্রেমিকের সাথে পরকীয়ায় লিপ্ত ওই ব্যক্তির স্ত্রী।

কিন্তু ওই প্রেমিক তার প্রেমিকাকে ছাড়া অন্য কাউকে বিয়ে করতে চায় না। কোথায় গিয়ে দাঁড়াবে এই সম্পর্কের রসায়ন? প্রশ্নের উত্তর মিলবে আগামী 31 শে অক্টোবর। ওই দিন উল্লুতে স্ট্রিম হবে ‘সংস্কারী’।

whatsapp logo