whatsapp channel

Short Film: বিপদে পড়ে একাকী মেয়ে আশ্রয় চায় দুই যুবকের কাছে, কম সময়েই ভাইরাল এই শর্টফিল্ম

যুগ আধুনিক হওয়ার সঙ্গে সঙ্গে মানুষের কর্মব্যস্ততাও বাড়ছে। আর সেই সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে বিনোদনের চাহিদা। আসলে সারাক্ষণ কাজের মধ্যে মুখ গুঁজে থেকে হাঁপিয়ে ওঠে সকলেই। তাই কাজের ফাঁকে বা…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

যুগ আধুনিক হওয়ার সঙ্গে সঙ্গে মানুষের কর্মব্যস্ততাও বাড়ছে। আর সেই সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে বিনোদনের চাহিদা। আসলে সারাক্ষণ কাজের মধ্যে মুখ গুঁজে থেকে হাঁপিয়ে ওঠে সকলেই। তাই কাজের ফাঁকে বা সব কাজকর্ম সেরে একটু শান্তি খোঁজেন সবাই। নিজের মন মতো বিনোদনের খোঁজ করেন তাই সকলেই। আর দর্শকদের চাহিদার কথা মাথায় রেখেই নতুন নতুন প্ল্যাটফর্ম, নতুন নতুন বিনোদনের আইডিয়া নিয়ে আসছেন নির্মাতারা।

Advertisements

ওয়েব সিরিজে আগেই অ্যাডাল্ট কনটেন্ট জনপ্রিয়তা পেয়েছে। এবার শর্ট ফিল্মেও (Short Film) ঘটছে একই ঘটনা। অ্যাডাল্ট গল্প বিশেষ ভাবে জনপ্রিয় হচ্ছে শর্ট ফিল্মে। বাংলা ভাষায় শর্ট ফিল্ম বেশ জনপ্রিয় হয়েছে দর্শকদের মাঝে। কাজের শেষে বহু মানুষই খোঁজ করেন পছন্দের শর্ট ফিল্ম এর। মূলত অ্যাডাল্ট কনটেন্টের রমরমার জন্যই আরো জনপ্রিয়তা বাড়ছে শর্ট ফিল্মের। তবে শর্ট ফিল্ম দেখতে হলে দর্শকদের চোখ রাখতে হবে ইউটিউবে।

Advertisements

Short Film: বিপদে পড়ে একাকী মেয়ে আশ্রয় চায় দুই যুবকের কাছে, কম সময়েই ভাইরাল এই শর্টফিল্ম

Advertisements

ইউটিউবে কিছু সংশ্লিষ্ট চ্যানেল রয়েছে যেখানে সব ধরণের শর্ট ফিল্ম উপলব্ধ রয়েছে। এমনকি অ্যাডাল্ট গল্পের খোঁজও এখানেই পেয়ে যাবেন দর্শকরা। ভিডিওর জন্যই নির্দিষ্ট ইউটিউব প্ল্যাটফর্ম। অসংখ্য চ্যানেলে এখানে প্রতিনিয়ত আপলোড করা হচ্ছে শর্ট ফিল্ম নয়তো ওয়েব সিরিজ। তেমনি একটি শর্ট ফিল্মের খোঁজ থাকছে এই প্রতিবেদনে।

Advertisements

হিন্দি ভাষার স্বল্প দৈর্ঘ্যের ছবিটির নাম ‘ওয়ান নাইট’। গল্পের নাম থেকেই বোঝা যাচ্ছে, একটি রাতের ঘটনা নিয়েই শর্ট ফিল্মটি আবর্তিত হয়েছে। গল্প অনুযায়ী, এক যুবতী বৃষ্টির রাতে গাড়ি খারাপ হয়ে বিপদে পড়ে দুই যুবকের বাড়িতে আশ্রয় চায়। যুবতীর রূপ দেখে দুজনের মধ্যেই খারাপ ইচ্ছা জেগে ওঠে। এমন ভাবে আগেও অনেক মেয়ের সর্বনাশ করেছে তারা। কিন্তু এবারে খেলা পালটৈ যায়। দুই যুবককেই ফাঁদে ফেলে ওই যুবতী। তারপর কী হয় তা জানার জন্য দেখতে হবে ১৩ মিনিটের এই শর্ট ফিল্মটি। মাত্র তিন মাসেই দেড় লক্ষের বেশি মানুষ দেখে ফেলেছেন এই শর্ট ফিল্মটি।

whatsapp logo
Advertisements
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই