whatsapp channel

VIDEO: ভরা বাজারে আম নিয়ে শিল্পীর সঙ্গে দুষ্টুমি খেসারির, ভুলেও দেখবেন না ছোটদের সামনে

ভোজপুরি ইন্ডাস্ট্রির নাম শুনে এখনও কতিপয় মানুষ মুখ বেঁকালেও এই ইন্ডাস্ট্রির জনপ্রিয়তা কিন্তু দ্রুত হারে বাড়ছে। কয়েক বছর আগেও ভোজপুরি ছবি, ভিডিও (Bhojpuri Music Video), গানের যে চাহিদাটা ছিল সেটা…

Nirajana Nag

Nirajana Nag

ভোজপুরি ইন্ডাস্ট্রির নাম শুনে এখনও কতিপয় মানুষ মুখ বেঁকালেও এই ইন্ডাস্ট্রির জনপ্রিয়তা কিন্তু দ্রুত হারে বাড়ছে। কয়েক বছর আগেও ভোজপুরি ছবি, ভিডিও (Bhojpuri Music Video), গানের যে চাহিদাটা ছিল সেটা অনেকাংশে বৃদ্ধি পেয়েছে। আসলে পুরনো অভিনেতা অভিনেত্রীদের সঙ্গে অনেক নতুন তরুণ প্রতিভাও যুক্ত হয়েছেন ভোজপুরি ইন্ডাস্ট্রির সঙ্গে। কিন্তু এখনো অধিকাংশ দর্শকদের মন খেসারি লাল যাদবের ভিডিওর জন্যই অপেক্ষা করে থাকে। একথা অনেকেই স্বীকার করবেন, একটা বড় অংশের নির্দিষ্ট দর্শক রয়েছে ভোজপুরি ছবি, ওয়েব সিরিজ এবং মিউজিক ভিডিওর। এই ইন্ডাস্ট্রির অভিনেতা অভিনেত্রীদেরও জনপ্রিয়তা কিন্তু কম নয়।  বরং তাদের জনপ্রিয়তা দিন দিন বাড়ছে।

ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে যে কজন অভিনেতা বেশ জনপ্রিয় সব শ্রেণির দর্শকদের মধ্যে, তাদের মধ্যে থেকে জনপ্রিয়তার দৌড়ে বেশ খানিকটা এগিয়ে থাকবেন খেসারি লাল যাদব। বহু ছবিতে অভিনয় করেছেন তিনি। ইন্ডাস্ট্রির বেশ পুরনো অভিনেতাদের মধ্যে একজন তিনি। মুখ দেখিয়েছেন মিউজিক ভিডিওতে। ইন্ডাস্ট্রির একাধিক প্রথম সারির অভিনেত্রীদের সঙ্গেও কাজ করেছেন তিনি। সম্প্রতি তাঁর আরো একটি ভিডিও নিয়ে ব্যাপক চর্চা শুরু হয়েছে নেট মাধ্যমে। আসলে গানটি ‘অশ্লীলতা’র দিক দিয়ে অন্য গানগুলিকে টেক্কা দিতে বসেছে।

VIDEO: ভরা বাজারে আম নিয়ে শিল্পীর সঙ্গে দুষ্টুমি খেসারির, ভুলেও দেখবেন না ছোটদের সামনে

গানের নাম ‘আম কে স্বাদ’। খেসারিকে এখানে দেখা গিয়েছে অভিনেত্রী শিল্পী রাজের সঙ্গে, যাঁর আবেদন এই মুহূর্তে দর্শকদের কাছে আলোচনার বিষয়বস্তু হয়ে দাঁড়িয়েছে। ভাইরাল ভিডিওতে দুই নায়ক নায়িকা সব রকম লাজলজ্জা ত্যাগ করেই খোলা বাজারে ইঙ্গিতপূর্ণ নাচ করতে দেখা গিয়েছে। অত্যন্ত স্বল্প পোশাকে গানের তালে নায়িকার শরীরী হিল্লোল দর্শকদের হৃদস্পন্দন বাড়িয়ে দিতে বাধ্য।

এই ভিডিওটি কিন্তু পুরনো নয়। মাত্র ২ মাস আগেই ওয়েভ মিউজিক হিটস নামে ইউটিউব চ্যানেলে শেয়ার করা হয়েছে ভিডিওটি। এখনো পর্যন্ত আঠেরো হাজারেরও বেশি মানুষ দেখে ফেলেছেন খেসারি লাল যাদব এবং শিল্পী রাজের এই রগরগে রোম্যান্সের ভিডিও।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই