BollywoodHoop Plus

বলিউড অভিনেত্রীদের হার মানাবে বরুণ ধাওয়ানের ভাইজি, অসাধারণ নাচে মুগ্ধ নেটদুনিয়া

বলিউডের রাজপ্রাসাদে এখনও পা রাখেননি তিনি, কিন্তু, বাপ কাকারা বলিউডে ভালই আসর বসিয়ে নিয়েছেন। কথা হচ্ছে বরুণ ধাওয়ানের ভাইজি অঞ্জনি প্রসঙ্গে। বরুণ সদ্য বিয়ে করলেও তার দাদা সিদ্ধার্থ বহুদিন আগেই বিয়ে করেছেন এবং তার একটি কন্যা আছে। তারই নাম অঞ্জনি।

সম্প্রতি এই অঞ্জলি সোশ্যাল মিডিয়ায় একটু নাচের ক্লিপিং পোস্ট করেন যা ইতিমধ্যে ভাইরাল। নাচের সময় পরনে রয়েছে তার নীল জিন্স, সাদা শর্ট টপ আর খোলা চুল। বাড়িতেই এক বান্ধবীকে সাথে নিয়ে নাচের স্টেপ শুরু করেন এই অঞ্জলি। ব্যাস তারপরেই তা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। অঞ্জলির এমন নিখুঁত স্টেপ দেখে বহু নেট নাগরিক বলেন, বলিউড অভিনেতাদের হার মানাতে পারে এই দক্ষিণের সুন্দরী।

‘দ্য শৌকিনস’ ছবির বিখ্যাত গানের তালে তালে তাঁদের নাচ করে চলেছেন অঞ্জলি ও তার বান্ধবী। বলে রাখা ভালো এই অঞ্জলি শুধুমাত্র বরুণের ভাইজি নয়, তিনি প্রযোজক এবং অভিনেতা সিদ্ধার্থ ধাওয়ানের কন্যাও।

প্রসঙ্গত, শ্রীদেবীর ছোট কন্যা খুশি কাপুরের সঙ্গে প্রথম থেকেই দারুন বন্ধুত্ব বরুণ ধাওয়ানের এই ভাইজির। ওদের একটা গ্রুপ আছে, যার নাম , ‘বিপজ্জনক জুটি’। ইতিমধ্যে এই অঞ্জলির ফ্যানদের সংখ্যা বৃদ্ধি পেয়েছে, যদিও বলিউডে এখনও তার অভিষেক হয়নি।

whatsapp logo