whatsapp channel

নতুন বছরে একই ফ্রেমে বন্দী দুই জনপ্রিয় বাঙালি অভিনেত্রী, ছবি ভাইরাল নেট দুনিয়ায়

বাংলার মেয়ে পূজা ব্যানার্জি। নিজের অভিনয় দিয়ে বাংলা ও হিন্দি সিরিয়ালে অভিনয় করে বেশ প্রশংসা পেয়েছেন।গত বছর করোনা কালেই প্রথম সন্তানের মা হলেন বাঙালি অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায়। দুর্গা পুজোর আগেই…

Avatar

HoopHaap Digital Media

বাংলার মেয়ে পূজা ব্যানার্জি। নিজের অভিনয় দিয়ে বাংলা ও হিন্দি সিরিয়ালে অভিনয় করে বেশ প্রশংসা পেয়েছেন।গত বছর করোনা কালেই প্রথম সন্তানের মা হলেন বাঙালি অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায়। দুর্গা পুজোর আগেই মুম্বইয়ের এক বেসরকারি হাসপাতালে পুত্র সন্তানের জন্ম দিয়েছেন অভিনেত্রী পূজা। লকডাউনের সময় নিজের প্রেগনেন্সির কথা নিজেই সোশ্যাল মিডিয়ারতে জানিয়েছিলেন। বিয়ের আগেই কুনালের সন্তানের মা হন অভিনেত্রী। প্রেগন্যান্সি পিরিয়ডে বাড়ির সদস্যদের উপস্থিতিতে নিজেদের রেজিস্ট্রি ম্যারেজ সম্পন্ন হয়। এখন ছেলে কৃশিব ও স্বামী কুনালের সাথে দিব্যি সংসার করছেন।

বাংলার আরো এক তনয়া হল অন্তরা বিশ্বাস। কলকাতায় জন্ম। স্বপ্ন ছিল অভিনেত্রী হওয়ার। আর নিজের স্বপ্ন পূরণ করতে কলকাতা থেকে মুম্বাই চলে আসেন। সেখানে দীর্ঘদিন স্ট্রাগেল করার পর ১০০টির বেশি ভোজপুরি চলচ্চিত্রে অভিনয় করেছেন এই অভিনেত্রী। অভিনয়ের স্বপ্ন নিজের অভিনয় দিয়ে পুষিয়ে নিয়েছেন। এখন সে রীতিমতো ভোজপুর সিনেমা হোক কিংবা বলিউড টেলিইন্ড্রাস্টির জনপ্রিয় অভিনেত্রী। আবার এই মেয়ে বাঙালী বাংলা দেওরদের প্রিয় ঝুমা বৌদি। কিন্তু অভিনেত্রীর মনের মানুষ অন্যজন। ৩ বছর আগে ভাইজানের সঞ্চালনায় বিগ বস ১০ এ অংশগ্রহণ করেন মোনালিসা। বিগ বসে না জিতলেও সেখানে নিজের মনের মানুষ পেয়ে যান এই অভিনেত্রী। সে আর কেউ নয় অভিনেতা বিক্রান্ত সিং রাজপুত। তারপর বিক্রান্তের সাথে বিগ বস সেটে চুটিয়ে প্রেম করার পর বিগবস শেষে বিয়ে করেন। এখন অভিনয়ের সাথে সুখে শান্তিতে ঘরও করছেন।

এই দুই বঙ্গ ললনা এখন মুম্বাইতে থাকে। আর এই দুই বাঙালি অভিনেত্রী খুব ভালো বন্ধু। পূজা প্রেগনেন্ট হওয়ার পর অভিনয় জগত থেকে বিরতি নিলেও কিছুদিন পর ছেলেকে একটু বড় করে ফের কামব্যাক করবেন অভিনেত্রী পূজা। পূজার এই সিদ্ধান্তে সবসময় পাশে থেকেছেন অভিনেত্রী মোনালিসা। কৃশিবের পর নতুন মাম্মাকে সবসময় মেন্টার হিসেবে অভিনেত্রীকে সহায়তা করেন। এদিকে মোনালিসা এই লকডাউনে বিরতি নিয়ে দীর্ঘ দিন পর কামব্যাক করলেন কালারস এ নতুন ধারাবাহিক নামাক ইশক কা’ দিয়ে।

কিন্তু এসবের মধ্যে নিজের বন্ধুকে সময় দিতে ভোলেননি মোনালিসা। নতুন বছরে জমিয়ে পার্টি করলেন দুই বন্ধু। দুই বন্ধু নিজেদের সোশ্যাল মিডিয়াতে বেশ ভালোই সক্রিয়। আর এবার নিজেদের নিউ ইয়ার পার্টির কিছু মুহূর্ত খোদ শেয়ার করলেন অভিনেত্রী মোনালিসা। দেখুন একনজরে। পূজা স্লিভলেস টপ আর জিন্স আর সাথে খোলা চুল আর কাজল পড়া চোখে তাক লাগালেন। অন্যদিকে সেক্সি অভিনেত্রী মোনালিসা ব্ল্যাক স্টাইলিশ ওয়ান পিস আর খোলা চুল সাথে বোল্ড লুকে দুই বন্ধু বেশ মজা করলেন। আর নিজেদের কাটানো নানান মুহূর্ত ফটোশুটের মাধ্যমে তুলে ধরলেন। নতুন বছরের শুরুতে এই নতুন পোস্ট ভাইরাল একনিমেষে।

 

View this post on Instagram

 

A post shared by MONALISA (@aslimonalisa)

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media