whatsapp channel

উঁকি দিচ্ছে বেবি বাম্প, গর্ভবতী অবস্থায় ফের প্রকাশ্যে এলেন অভিনেত্রী করিনা কাপুর

স্বামী আর বড় ছেলে তৈমুর আলি খানের সাথে দিব্যি সংসার করছেন এই অভিনেত্রী।প্রথম সন্তান তৈমুর আলি খানকে নিয়ে বেশ খুশিতেই দিন কাটছে নবাব সাব এবং বেগম জানের। এর মধ্যে এই…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

স্বামী আর বড় ছেলে তৈমুর আলি খানের সাথে দিব্যি সংসার করছেন এই অভিনেত্রী।প্রথম সন্তান তৈমুর আলি খানকে নিয়ে বেশ খুশিতেই দিন কাটছে নবাব সাব এবং বেগম জানের। এর মধ্যে এই মিষ্টি দম্পতির ঘরে এলো আরো বড়ো সুখবর। ২০ সালটা অন্যদের জন্য খারাপ হলেও এদের জন্য বেশ সুখের। করোনা আবহে লকডাউনের মাঝে ১২ আগস্ট অগাস্ট সইফ আলি খান ঘোষণা করলেন, তাঁর বেগম আবার মা হতে চলেছেন। ঘরে আলো করে আসছে দ্বিতীয় সন্তান। ওই ঘোষণার পর থেকেই বলিউডের এই মিষ্টি দম্পতিকে শুভেচ্ছা জানাতে শুরু করেন সেলেব থেকে অনুরাগীরা।

Advertisements

২০২১ সালে দ্বিতীয়বার মা হতে চলেছেন। মা হবেন বলে অন্যান্যদের মতো বাড়িতে বিশ্রাম না নিয়ে চুটিয়ে নিজের অভিনয়ের কাজ চালাচ্ছেন। কিছুদিন আগে দিল্লীতে আমির খানের সাথে লাল চাড্ডা সিনেমার কাজ শেষ করলেন। সাথে নিজের শো এর সঞ্চালনা নিয়ে ও বেশ ব্যস্ত। সাথে নিজের জিম আর ফিটনেস আর ছেলেকে সময় দিতে ভোলেননি। আবার এর মাঝে লেখিকা হিসেবে নিজের নতুন গুনের আবির্ভাব করেছেন। হবু মায়েদের জন্য এই প্রেগিনেন্সিতে বই লিখে ফেলেছেন বেবো। তৈমুরের ৪ বছরের জন্মদিনে নিজের লেখা বইয়ের কথা জানান। করিনার লেখা নতুন বইয়ের নাম ”করিনা কাপুর খান’স প্রেগনেন্সি বাইবেল’।

Advertisements

দ্বিতীয়বার অন্তঃসত্ত্বা হওয়ার পর প্রতিদিনই লাইমলাইটে থাকেন। অভিনেত্রী প্রেগনেন্সি হওয়ার পর নিত্যদিন দ্বিতীয় বেবি বাম্প আর তৈমুরকে নিয়ে বেশ পেজ থ্রির শিরোনামে এসেছেন। সম্প্রতি ক্রিসমাস উপলক্ষ্যে কাপুর পরিবারের সাথে পরপর দুবার অনুষ্ঠান হয়। এই অনুষ্ঠানে হাজির হন করিনা কাপুর খান অবং সইফ আলি খান। ক্রিসমাস উপলক্ষ্যে সেখানে প্রথম রাতে ক্রিসমাস ইভিনিং এ অফ শোল্ডার কালো গাউন আর বেবি বাম্পের সাথে হাজির হন অভিনেত্রী। এরপর ২৫ ডিসেম্বর করিনাকে দেখা যায় মাসাবা গুপ্তার ডিজাইনার কুর্তা পরে স্বামী আর সন্তানের হাত ধরে কাপুর বাড়িতে হাজির হন।

Advertisements

বছর শেষে বাইরে ছিলেননা অভিনেত্রী। নতুন বছর ঘরের চার দেওয়ালের মধ্যে নিজেদের ভালোবাসার মানুষ স্বামী সইফ আলি খান এবং পুত্র তৈমুরের সঙ্গে ছুটি কাটিয়েছেন তিনি। এবার সাইফিনা নতুন বছর শুরুর আগে ছেলের সাথে একই ফ্রেমে ‘পিকচার পারফেক্ট’ করার জন্য নানান ফ্রেমে ধরা দিয়েছিলেন। নতুন বছরে ফের অন্যলুকে ক্যমেরার সামনে ধরা দিলেন অভিনেত্রী। একটি অ্যাশ রঙের ওয়ানপিস সাথে চুল বাঁধা আর পায়ে গোলাপি রঙের জুতো পড়ে আর করোনা আবহে মুখে কালো মাস্ক পড়ে বাড়ির বাইরে বেরিয়েছেন। অভিনেত্রীকে দেখে মনে হচ্ছে চেক আপে যাচ্ছেন। বিনা মেক আপে নিজের মনে হাঁটলেন অভিনেত্রী। নিমেষে ভাইরাল এই ছবি।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Pinkvilla (@pinkvilla)

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media