whatsapp channel

চোখই সরছে না দর্শনার দিক থেকে, বলিউডি স্টাইলে বিয়ের ছবি শেয়ার করলেন সৌরভ

পরস্পরের হাতে হাত। ঘনিষ্ঠ হয়ে বর কনের সাজে ধরা দিলেন সৌরভ দাস (Saurav Das) এবং দর্শনা বণিক (Darshana Banik)। ১৫ ডিসেম্বর বিয়ে সারলেন টলিপাড়ার এই জনপ্রিয় জুটি। না, তাঁদের সম্পর্কটা…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

পরস্পরের হাতে হাত। ঘনিষ্ঠ হয়ে বর কনের সাজে ধরা দিলেন সৌরভ দাস (Saurav Das) এবং দর্শনা বণিক (Darshana Banik)। ১৫ ডিসেম্বর বিয়ে সারলেন টলিপাড়ার এই জনপ্রিয় জুটি। না, তাঁদের সম্পর্কটা তেমন ভাবে প্রকাশ্যে আসেনি। হঠাৎ করেই দুজনের বিয়ের খবরে নড়েচড়ে বসেন নেট নাগরিকরা। আর এবারে বর কনের বেশে ছবিও শেয়ার করলেন সৌরভ দর্শনা। মুহূর্তেই ভাইরাল হয়ে গিয়েছে সেই ছবি।

Advertisements

কথা মতোই লাল টুকটুকে বেনারসীতেরসীতে দেখা গেল অভিনেত্রীকে। লালের সঙ্গে সোনালি কাজ করা বেনারসী শাড়ি, লাল ব্লাউজ আর একই রঙের ভেইল পরে সেজেছেন দর্শনা। সঙ্গে এক গা সোনার গয়না পরেছেন তিনি। মাথায় ছোট্ট টিকলি আর শোলার মুকুট। কপালে চন্দনের কলকা এঁকেছেন। পাশে সাদা এবং সোনালি সুতোর কাজ করা পাঞ্জাবি। গলায় সরু সোনার চেন। কাঁধে ফেলা কাশ্মীরি শাল। বলিউডি স্টাইলে ফটোশুট করেছেন দুজনে।

Advertisements

চোখই সরছে না দর্শনার দিক থেকে, বলিউডি স্টাইলে বিয়ের ছবি শেয়ার করলেন সৌরভ

Advertisements

সৌরভ একগুচ্ছ ছবি শেয়ার করে ইনফিনিটি এবং হৃদয়ের ইমোজি দিয়েছেন। মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে গিয়েছে ছবিগুলি। অনুরাগীরাও প্রশংসায় ভরিয়ে দিয়েছেন সৌরভ দর্শনাকে। এর মধ্যেও কয়েকজন আবার কটাক্ষ করেছেন। দর্শনার পছন্দ নিয়ে প্রশ্ন তুলতেও পিছপা হননি নেটনাগরিকদের একাংশ।

Advertisements

২০২২ থেকে সম্পর্কের সূত্রপাত সৌরভ দর্শনার। বন্ধুত্ব থেকেই প্রেমের সূত্রপাত তাঁদের। কিন্তু দুজনের কেউই দীর্ঘ প্রেমের পর বিয়েতে আগ্রহী ছিলেন না। লিভ ইনও করতে চাননি। একেবারে বিয়ে করেই সম্পর্কটা টেকে কিনা সেটা দেখতে চান, মন্তব্য করেছিলেন দর্শনা। আমজনতার চোখ এড়িয়ে প্রেম করলেও বাড়িতে সম্পর্কের কথাটা লুকোননি দর্শনা। তাঁর কথায়, সৌরভের একটি ভাবমূর্তি তৈরি হয়ে গিয়েছে, যার জন্য মানুষ তাঁর নিন্দা করে। আসলে মানুষটা একেবারে অন্য রকম। যেমন আবেগপ্রবণ, তেমনি মানুষকে সাহায্য করতে ভালোবাসেন সৌরভ। দর্শনা জানিয়েছিলেন, বাসন্তী পোলাও, চিংড়ি, চিকেন, মাটনে হবে ভূরিভোজ। হানিমুনের জন্য গরমকালে ইউরোপ যাওয়ার পরিকল্পনা আছে বলেও জানান দর্শনা।

 

View this post on Instagram

 

A post shared by Saurav Das (@i_sauravdas)

whatsapp logo
Advertisements
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই