whatsapp channel

কাছে নেই মা, বাবার অত্যাচার মুখ বুজে সহ্য করছে ছোট্ট ইউভান

দীর্ঘ ৭ মাস ধরে অত্যাচার সহ্য করছে ইউভান। মুখে টু টা কোনো শব্দ নেই। উল্টে হাসে আর ড্যাবড্যাব করে ক্যামেরার দিকে তাকিয়ে থাকে। কখনো বাবা রাজ চক্রবর্তী হামলে পরছেন তো…

Avatar

HoopHaap Digital Media

দীর্ঘ ৭ মাস ধরে অত্যাচার সহ্য করছে ইউভান। মুখে টু টা কোনো শব্দ নেই। উল্টে হাসে আর ড্যাবড্যাব করে ক্যামেরার দিকে তাকিয়ে থাকে। কখনো বাবা রাজ চক্রবর্তী হামলে পরছেন তো কখনো মা শুভশ্রী। বর্তমানে শুভশ্রী করোনার জন্য ঘর বন্দী রয়েছেন, কিন্তু রাজ তার ব্যারাকপুর ছেড়ে নিজ নিকেতনে ফিরেছেন।

ফিরেই হামলা শুরু রাজের। ছেলে ইউভানকে বিছানায় ফেলে ওর ঘাড়ে, গলায়, গালে দেদার চুম্বন। রাজ আনন্দে পাগল, তার হুশ নেই। ক্যামেরা চালিয়ে যা মুখে আসছে তাই বলে যাচ্ছে আর চুম্বনে চুম্বনে ইউভানের দফা রফা করে দিচ্ছেন। তাহলে কি এই গরমে রাজ উন্মাদ হয়ে গেছেন?

আরে মশাই একেই বলে জমাটি আদর। এতদিন ভোটের প্রচারে ঘর ছাড়া। সোশ্যাল মিডিয়ায় মিস ইউ জানিয়েছেন। এবার বাড়ি ফিরেছেন। আর কে পায় তাকে, ইউভান সুড়সুড়ির চোট উল্টে যাচ্ছে, কিন্তু রাজের হুশ নেই, পা ধরে ওকে উল্টে দিচ্ছে আর হামলে চুম্বন দিয়ে যাচ্ছেন। বলি শুভশ্রী ম্যাডাম সহ্য করবেন তো এসব অত্যাচার!

শুধু যে আদর করে যাচ্ছেন রাজ তা বিলকুল নয়, দাবী রাখছেন ছেলের কাছে। ৭ মাস বয়স, অত্যাচার করবো আর সহ্য করতেই হবে। রাজের দাবী, বাবা সারাজীবন অত্যাচার করবে আর তা ইউভানকে সহ্য করতেই হবে।

রাজের দাবী মানবে তো রাজপুত্তুর ইউভান? মানবে মানবে। এখন এই বয়সে অত্যাচার সহ্য করছে হাসি মুখে, বড় হয়েও নিশ্চয় সহ্য করবে। ঘরে ঘরে এমন আদুরে বাবা থাকলে সব রাজপুত্তুর আর রাজকন্যাই যে ভাগ্যবান তা আর বলার অপেক্ষা রাখে না।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media