whatsapp channel
Hoop PlusTollywood

Srabanti Chatterjee: ভাইরাল শ্রাবন্তীর পুরনো ছবি

কেরিয়ারে অনেকটা সময় এগিয়ে এসেছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। শিশুশিল্পী হিসাবে একসময় শুরু করেছিলেন অভিনয়। বর্তমানে বিনোদন জগতে প্রতিষ্ঠিত নাম তিনি। তবে শ্রাবন্তীর পুরানো ছবি এখনও নেটদুনিয়ায় ভাইরাল হলেই অনেকে নস্টালজিক হয়ে পড়েন। সম্প্রতি শ্রাবন্তীর একটি ফ্যান পেজ থেকে ভাইরাল হল তাঁর একটি ছবি।

এটি শ্রাবন্তী অভিনীত ফিল্ম ‘সেদিন দেখা হয়েছিল’-র একটি স্টিল ছবি। ছবিতে শ্রাবন্তীর পরনে রয়েছে সাদা রঙের ওয়ান শোল্ডার গাউন। গাউনের একটি শোল্ডারে রয়েছে ফুলের ডিটেলিং। উজ্জ্বল মেকআপ করেছেন শ্রাবন্তী। মাথায় পরা সাদা রঙের টিয়ারা। সবুজ ঘাসজমিতে ছবিটি তুলেছেন তিনি। শ্রাবন্তীর এই ছবিটি নেটদুনিয়ায় ভাইরাল হতেই নেটিজেনদের একাংশ ভেসেছেন নস্টালজিয়ায়। ‘সেদিন দেখা হয়েছিল’ একটি রোম‍্যান্টিক ঘরানার ফিল্ম। এই ফিল্মে শ্রাবন্তীর বিপরীতে অভিনয় করেছিলেন দেব (Dev)। সুজিত মন্ডল (Sujit Mondal) পরিচালিত এই ফিল্ম রিলিজ করেছিল 2010 সালে। এসভিএফ-এর প্রযোজনায় তৈরি এই ফিল্মটি প্রকৃতপক্ষে দক্ষিণী ফিল্ম ‘পরাগু’-র বাংলা রিমেক।

সেই সময় শ্রাবন্তী শুধুমাত্র মাস ফিল্মে অভিনয় করতেন। দেবকেও এই ধরনের ফিল্ম দিয়েছিল জনপ্রিয়তা। পরবর্তীকালে অপর্ণা সেন (Aparna Sen) পরিচালিত ফিল্ম ‘গয়নার বাক্স’-র মাধ্যমে অন্য ঘরানার ফিল্মে অভিষেক ঘটেছিল শ্রাবন্তীর। অপরদিকে দেবও ধীরে ধীরে নিজের প্রযোজনায় ফিল্ম তৈরি করা শুরু করেন। বর্তমানে শ্রাবন্তী চূড়ান্ত ব্যস্ত তাঁর মাইলস্টোন ফিল্ম ‘দেবী চৌধুরানী : ব্যান্ডিট কুইন অফ বেঙ্গল’ নিয়ে। এই ফিল্মটি পরিচালনা করছেন শুভ্রজিৎ মিত্র (Subhrajit Mitra)।

আগামী দিনে মুক্তি পাবে শ্রাবন্তীর কেরিয়ারের আরও একটি গুরুত্বপূর্ণ ফিল্ম ‘সাদা রঙের পৃথিবী’। রাজর্ষি দে (Rajorshee De) পরিচালিত এই ফিল্মে শ্রাবন্তীকে প্রথমবার দ্বৈত চরিত্রে দেখা যাবে।

whatsapp logo