Hoop VideoHoop Viral

VIRAL: হটবম্ব আম্রপালিকে দেখে লোভ সামলাতে পারলেন না নিরাহুয়া, কেঁপে উঠল পুরুষ ভক্তদের মন

ভোজপুরি সিনে ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় জুটি হল আম্রপালি দুবে ও নিরাহুয়া ওরফে দীনেশ লাল যাদব। এই দুজনের ক্যারিশমায় মুগ্ধ ভোজপুরি দর্শক। অনস্ক্রিন হোক বা অফস্ক্রিন এদের রোম্যান্স সবসময় থাকে ভরপুর। সেইজন্য পরিচালকদের কাছেও এরাই হল বেস্ট জুটি।

যাইহোক, দিন দিন সোশ্যাল মিডিয়ার দৌলতে জনপ্রিয় হয়ে উঠছে ভোজপুরি মিউজিক ভিডিও। ভাইরাল হচ্ছে ডায়লগ, গানের দৃশ্য ইত্যাদি ইত্যাদি। বহু পুরোনো সিনেমা, গান, ভিডিও হঠাৎ করে ভাইরাল হয়ে উঠছে। ফলে এই দুইয়ের জুটির চাহিদাও বাড়ছে। আট থেকে আশি প্রায় সকলেই পছন্দ করেন এই জুটির উষ্ণময় রোমান্স।

সম্প্রতি, এই জুটির একটি পুরোনো সিনেমার গানের দৃশ্য ভাইরাল হয়েছে। সিনেমার নাম হল – “নিরাহুয়া চালাল শশুরাল 2”। এবং গানটি হল – “বিল কে পিছে পার গালিয়া”। “Worldwide Records Bhojpuri” নামক চ্যানেলটি থেকে গানটি শেয়ার করা হয় এবং রাতারাতি জনপ্রিয় হয়ে ওঠে। ভিডিওতে দেখা যাচ্ছে নিরহুয়া যেইনা আম্রপালি দুবেকে ছোট্ট ড্রেসে দেখেছে, ওমনি তার শরীর গরম হয়ে গিয়েছে। নায়িকাকে দেখা মাত্রই পিছন থেকে জড়িয়ে ধরে নায়ক। ব্যাস রোম্যান্টিক নাচ শুরু।

ভোজপুরি সিনে জগতে আলোড়ন ফেলে দিয়েছে নিরহুয়া-আম্রপালি’র রোম্যান্স। এই দুজন অভিনেতা একসঙ্গে সিনেমা করা মানেই সেটি হট এবং হিট। কোনদিকে না তাকিয়ে এরা অন-ক্যামেরা ভরপুর রোম্যান্স করে। এদের দুর্দান্ত কেমিস্ট্রি দর্শকদের চাহিদা বাড়িয়ে দেয় বহুগুণ, এমনকি ভিডিওগুলি হুহু করে ভাইরাল হয়ে যায়। চলুন দেখে নিন এই দুইজনের ভাইরাল মিউজিক ভিডিও।

whatsapp logo