Hoop VideoHoop Viral

VIDEO: বাথরুমে ঢুকে মোনালিসার সঙ্গে দুর্দান্ত রোমান্স করলেন পবন, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

পবন সিং এক ভোজপুরী অভিনেতা। তবে শুধুমাত্র যে ভোজপুরী দর্শকরাই তার ফ্যান আছেন, এমনটা কিন্তু নয়, কারণ ইউটিউবে দেওয়ার পর তা পৌঁছে যায় বিশ্বের বিভিন্ন জায়গায়। তাহলেই বোঝা যাচ্ছে, শুধুমাত্র বিহার, ঝাড়খন্ড, উত্তর প্রদেশ, ছত্রিশগড় নয়, সারা দেশে বিদেশে ছড়িয়ে রয়েছে তার ফ্যান। ভোজপুরী সিনেমা জগতের সুপারস্টার পবন এর সিনেমা অথবা ভিডিও ইউটিউবে দেওয়ার পরই তার লক্ষ লক্ষ মানুষের কাছে পৌঁছে যায় এতটাই জনপ্রিয় এই নায়ক।

ভিডিওগুলি জনপ্রিয়তার শিখরে পৌঁছে যায় মুহূর্তের মধ্যেই। শুধুমাত্র নতুন গান এর ভিডিও না, তার একাধিক পুরনো গানও সোশ্যাল মিডিয়াতে অত্যন্ত জনপ্রিয় হয়ে থাকে। তিনি ভোজপুরী সিনেমা জগতের তিনি থাকলেই যে কোন গান একেবারে সুপার-ডুপার হিট হয়ে যায়। তার মত তারকা এই ভোজপুরি সিনেমা জগতে খুব একটা দেখতে পাওয়া যায় না। প্রত্যেকটি গান ইউটিউবে একেবারে সুপার-ডুপার হিট তবে দেরি না করে আমাদের পেজেও দেখে ফেলুন তার অসাধারণ রোমান্টিক সং।

ভোজপুরি সিনেমার জগতে আমরা প্রত্যেকেই পবন সিংকে চিনি, তবে পবন সিং শুধুমাত্র একজন অভিনেতা নয়। যদি একটু খেয়াল করেন, তিনি একজন খুব ভালো গায়ক। সিনেমা জগতের রীতিমতন তোলপাড় ঘটিয়েছেন তিনি অনেক নাম করা অভিনেত্রীদের সঙ্গে। তিনি মাখোমাখো দৃশ্যের অভিনয় করে, এখনো সবার মন জয় করে নিয়েছেন। খেসারি লাল যাদব, দীনেশ লাল যাদবের মতন তাবড় তাবড় অভিনেতাদের সঙ্গে রীতিমতন পাল্লা দিয়েছেন তিনি।

মোনালিসার সঙ্গে দুর্দান্ত রোমান্স করতে দেখা গেল, আমাদের সকলের প্রিয় অভিনেতা পবন সিংকে। Choila me Rasmalai গানের তালে তালে কোমর দোলালেন পবন, মোনালিসা। অসাধারণ এই সিনেমাটির নাম kartavya. গানটি গেয়েছেন ভোজপুরি গায়িকা ইন্দু সোনালী। গানটির মিউজিক ডিরেক্টর মধুকর আনান্দ। ‘টি সিরিজ হামার ভোজপুরি’ এই ইউটিউব চ্যানেলের মাধ্যমে ভিডিওটি পৌছে গেছে কোটি কোটি মানুষের কাছে। ১১ বছর আগে ভিডিওটির ঠিক যেমন প্রেস ছিল এখনো কিন্তু ভিডিওটির উপর ঠিক তেমনভাবেই মানুষ ঝাঁপিয়ে পড়ে।

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক