whatsapp channel

কাজের ক্ষতি হবে জেনেও অটল নিজের বিশ্বাসে, বুদ্ধদেবকে নিয়ে আবেগি পোস্ট জিতু কমলের

গোটা টলি ইন্ডাস্ট্রি এখন দুভাগে বিভক্ত। কেউ সবুজ তো কেউ গেরুয়া। মাঝে মধ্যে ইতিউতি লাল আবিরে মেতেছেন কেউ কেউ। এবারে নিজের বিশ্বাসে অটল থেকে ব্যতিক্রমী পোস্ট করলেন বাংলা সিরিয়ালের জনপ্রিয়…

Avatar

HoopHaap Digital Media

গোটা টলি ইন্ডাস্ট্রি এখন দুভাগে বিভক্ত। কেউ সবুজ তো কেউ গেরুয়া। মাঝে মধ্যে ইতিউতি লাল আবিরে মেতেছেন কেউ কেউ। এবারে নিজের বিশ্বাসে অটল থেকে ব্যতিক্রমী পোস্ট করলেন বাংলা সিরিয়ালের জনপ্রিয় মুখ জিতু কমল।

কিছুদিন আগে জিতু ফেসবুকে নিজের প্রোফাইল থেকে একটি পোস্ট করেন এবং সেখানে বুদ্ধদেব ভট্টাচার্যের একটি পুরনো ছবি শেয়ার করে তিনি লেখেন, “আপনাকে ভালোবাসি স্যার.. আপনি বাম রাজনীতি করেন শুধু তাই জন্যে নয়.. আপনি সততার, সত্যের, নিষ্ঠার আরেক নাম..আপনি “বুদ্ধদেব ভট্টাচার্য”।”

পশ্চিমবঙ্গের রাজনীতিতে তৃণমূল আসর সময় থেকে বাম রাজনীতি মুখ থুবড়ে পড়ে। বাম দলীয় সমর্থকদের সচরাচর দেখাই যায় না। চারিদিকে যখন মা, মাটি, মানুষ এর স্লোগান ততদিনে বাম রাজনীতি থিতিয়ে গেছে। এবারে সেই পুরনো আবেগ উস্কে জিতু পোস্ট করলেন আবেগ ভরা ছবি ও কিছু মন্তব্য। জিতু আরো কী লিখলেন?

তিনি আরও লেখেন, “এই পোস্টের জন্যেও, আমার কাজের ক্ষতি হবে, সংসার চালাতে ব্যাঘাত ঘটানো হবে, প্রচুর কমপ্লেইন পড়বে, তবুও আমি রাজনীতির উর্দ্ধে গিয়ে সত্যের কথা বলবোই, বাকি দুবেলা পেট নাহয় ঈশ্বরই চালিয়ে দেবেন, যদি সত্যের পথে থাকতে পারি।”

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media