Hoop PlusTollywood

Ritabhari Chakraborty: ডিপনেক গাউনে স্পষ্ট ক্লিভেজ, শীতের শুরুতে উষ্ণতা ছড়িয়ে দিলেন ঋতাভরী

বাংলা সিনেমা জগতে মোহময়ী সুন্দরী নায়িকাদের তালিকায় বরাবরই উপরের দিকে থাকে ঋতাভরী চক্রবর্তীর (Ritabhari Chakraborty) নাম। মিষ্টি হাসি ও সৌন্দর্যের জন্যে এক ডাকেই সবাই চেনেন তাঁকে। অসাধারণ অভিনয় দক্ষতার জন্যেও প্রশংসা পান তিনি। কিন্তু তাঁর স্টাইলিং ও ফ্যাশন সেন্সও যে দেখার মতো, তা প্রমাণ করেন বারবারই। শুধুমাত্র কিউট লুকই নয়, দুর্দান্ত বোল্ড লুকও যে তিনি তৈরি করতে পারেন, তা প্রমাণ করে দিয়েছেন ঋতাভরী।

সম্প্রতি ইনস্টাগ্রামে মোহময়ী এক রূপে ধরা দিলেন অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। দুধ সাদা গর্জাস বিছানার উপর ফটোশ্যুট করে শীতের শুরুতেই অনুরাগীদের মনে উষ্ণতা ঢেলে দিলেন অভিনেত্রী। সম্প্রতি ইনস্টাগ্রামে বেশ কিছু ছবি পোস্ট করেছেন অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। আর অভিনেত্রীর এই বোল্ড রূপ থেকে যেন চোখ ফেরানো দায় হয়েছে নেটিজেনদের। এবার সিলভার রংয়ের ডিপ কাট লং গাউনে ধরা দিলেন অভিনেত্রী। যেখানে স্পষ্ট দেখা যাচ্ছে বক্ষবিভাজিকা। লং গাউনের সঙ্গে ঋতাভরীর মুখে হালকা মেকআপ, কানে মানানসই রুপোলি ইয়ার-রিং, হাতে রিং। গোলাপি রংয়ের নেলপলিশ পরেছেন অভিনেত্রী। আর এই লুকে যেন তার বোল্ডনেস ঠিকরে বেরোচ্ছে মুখের ভঙ্গিমা থেকেও। ছবির ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘বরফের রং এবং আমার সাত রকমের ব্যক্তিত্ব। এললি বিউটি এওয়ার্ডের জন্য আমার এই সাজ আমাকে স্ফুলিঙ্গ এবং পালকের ডানা উপহার দিয়েছে। আপনাদের কেমন লাগছে আমার এই সাজ?’।

ঋতাভরী চক্রবর্তীর এই রূপের জেল্লায় যে ঘায়েল হয়েছেন অনুগামীরা তা বোঝা যায় পোস্টের কমেন্ট বক্সে। পোস্টের কমেন্ট বক্সে এক অনুগামী অভিনেত্রীকে ‘বাংলার রানী’ উপমা দিয়েছেন। কেউ আবার লিখেছেন, ‘গর্জাস লাগছে। অবশ্য সব পোশাকেই আপনাকে সুন্দর দেখায়’; কেউ আবার লিখেছেন, ‘আপনার রূপে পাগল হয়ে গেলাম আমি’; আবার আরেক অনুরাগী মজার ছলে মন্তব্য করেছেন, ‘গভীরতা বেড়ে যাচ্ছে কিন্তু’।

প্রসঙ্গত, ফ্যাশনে স্টেটমেন্ট থেকে মারকাটারি চাবুক ফিগারে ভক্তদের ঘুম উড়াতে সিদ্ধহস্ত টলিপাড়ার প্রথমসারির অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। তার শরীর বিহঙ্গে মুগ্ধ আট থেকে অষ্টাদশী। ঋতাভরী চক্রবর্তীকে নিয়ে উষ্ণতার পারদ সর্বদাই তুঙ্গে।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা