Hoop PlusTollywood

মুখোমুখি দুই তারকা, গোবিন্দর সঙ্গে কোমর দুলিয়ে হিন্দি গানে মাত দিলেন বুম্বাদা

মঞ্চে চলছে ‘তুঝকো মির্চি লগি তো ম্যায় ক্যায়া করুঁ…!’ এরকম অবস্থায় না নেচে থাকা যায়? তারমধ্যে স্টেজে গোবিন্দ। পুরো ব্যাপারটা জমে ক্ষির। স্টেজে রয়েছেন বাংলা ইন্ডাস্ট্রির বুম্বাদা। পাশে গোবিন্দ আর সেই পুরনো হিন্দি হিট গান, দুটো একসঙ্গে পেয়ে নিজেও নেচে নিলেন।

হ্যাঁ, মঞ্চের ব্যাকগ্রাউন্ডে বাজছে ৯০-এর দশকের ব্লকবাস্টার হিট ছবি ‘হিরো নম্বর ১’-এর সুপারহিট গান ‘ম্যায় তো রাস্তে সে যা রহা থা! ওই একই মঞ্চে উপস্থিত সঞ্চালক আবীর চট্টোপাধ্যায়, দিতিপ্রিয়া রায়। পাশে বুম্বাদা ও সঙ্গে কালো ব্লেজার, প্যান্ট, বোয়ে সুটেড-বুটেড গোবিন্দ।

মঞ্চে গোবিন্দ উঠতেই ব্যাকগ্রাউন্ডে গান শুরু। প্রসেনজিৎ প্রথমে নিজেকে কন্ট্রোল করতে চাইলেও পাশে গোবিন্দ ও অমন হিট গান শুনে শান্ত থাকতে পারলেন না। একেবারে তালে তাল দিয়ে নেচে নিলেন। এবং নিজেও সেই ভিডিও পোস্ট করেন তার সোশ্যাল মিডিয়ার প্ল্যাটফর্মে।

এই পুরো অনুষ্ঠান দেখতে চাইলে দোলের দিন আবির খেলে সন্ধ্যে ৭ টার সময় বসে পড়ুন টিভির সামনে। কারণ, দোলের দিন সন্ধে ৭টায় দেখানো হবে জি বাংলার সোনার সংসার অ্যাওয়ার্ড। এই অনুষ্ঠানে থাকবে ছোট ও বড় পর্দার তারকাদের চোখ ধাঁধাঁনো অনুষ্ঠান।

Related Articles