whatsapp channel

Moyna Mukherji: ‘আমার হাসি আর নেই’, মন খারাপ ময়নার, কাকে হারিয়ে ফেললেন অভিনেত্রী!

মন খারাপ নিয়ে আবেগঘন পোস্ট করলেন অভিনেত্রী ময়না মুখার্জী। সম্রাট মুখোপাধ্যায়ের স্ত্রী তিনি। এই দম্পতির কোলে আছে দুই যমজ ছেলে। এছাড়াও, এই মুহূর্তে তার মনে দুঃখ। তিনি লিখেছেন 'আমার হাসি…

Avatar

HoopHaap Digital Media

মন খারাপ নিয়ে আবেগঘন পোস্ট করলেন অভিনেত্রী ময়না মুখার্জী। সম্রাট মুখোপাধ্যায়ের স্ত্রী তিনি। এই দম্পতির কোলে আছে দুই যমজ ছেলে। এছাড়াও, এই মুহূর্তে তার মনে দুঃখ। তিনি লিখেছেন ‘আমার হাসি আর নেই।’ কিন্তু, কেন?

এই হাসি শুধু মুখের হাসি নয়। ‘হাসি’ তার পোষ্য কুকুরের নাম। ময়নার এই পোষ্য প্রাণীর প্রজাতি হল – পাগ। অভিনেত্রী ময়না মুখোপাধ্যায়ের কথায়, তার বাড়িতে প্রথম থেকেই পোষ্য সারমেয় ছিল। তার যমজ সন্তান এই দুই সারমেয়র সঙ্গেই সারাদিন খেলাধুলা করত।

এরমধ্যেই হটাৎ করে তার পাগ প্রজাতির পোষ্য মারা যায়। ১২ বছর হত ওই পোষ্যটির কয়েকদিনের মধ্যে। কিন্তু, তার আগেই নিঃশব্দে চলে যায় পোষ্যটি। অভিনেত্রী ময়না সম্প্রতি এক সংবাদমাধ্যমে জানান, “ছেলেরা এখনও ততটা বুঝতে পারছে না। এর আগে একটা ছিল, খুশি। ওর কয়েকদিন পরেই হাসি এসেছিল। পাগকে খুব যত্ন করতে হয়। স্নান করানো, খাওয়ানো সব নিজের হাতে করতাম। আমি শুটিংয়ে ছিলাম আজ। ধুলোকণার সেটে। ওরা খুব সাহায্য করেছে। খবর যাওয়ার আধ ঘণ্টার মধ্যে আমার সিনগুলো করিয়ে নিয়ে ছেড়ে দিয়েছিল।” অভিনেত্রী এও বলেন, “ছেলেরা এখনও ততটা বুঝতে পারছে না। এর আগে একটা ছিল, খুশি। ওর কয়েকদিন পরেই হাসি এসেছিল। পাগকে খুব যত্ন করতে হয়। স্নান করানো, খাওয়ানো সব নিজের হাতে করতাম……”

অভিনেত্রী ময়না মুখোপাধ্যায় তার কেরিয়ার শুরু করেছিলেন মডেলিং দিয়ে। এরপর বহু ধারাবাহিকে অভিনয় করেন। সম্প্রতি ‘ধুলোকণা’ ধারাবাহিকে অভিনয় করছেন তিনি, এছাড়াও ‘শ্রীময়ী’ ধারাবাহিকেও আছেন ময়না।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media