whatsapp channel

Swastika Dutta: কেন ব্রেক-আপ হল শোভন-স্বস্তিকার? এতদিন পর অবশেষে মুখ খুললেন অভিনেত্রী

একসময় গায়ক শোভন গঙ্গোপাধ্যায় (Shovan Ganguly) ও স্বস্তিকা দত্ত (Swastika Dutta)-র প্রেম ছিল স্টুডিওপাড়ার ওপেন সিক্রেট। প্রথমদিকে তাঁরা কেউই এই সম্পর্ক স্বীকার না করলে চাইলেও পরবর্তীকালে আইনত বিয়ের পর মুম্বইয়ে…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

একসময় গায়ক শোভন গঙ্গোপাধ্যায় (Shovan Ganguly) ও স্বস্তিকা দত্ত (Swastika Dutta)-র প্রেম ছিল স্টুডিওপাড়ার ওপেন সিক্রেট। প্রথমদিকে তাঁরা কেউই এই সম্পর্ক স্বীকার না করলে চাইলেও পরবর্তীকালে আইনত বিয়ের পর মুম্বইয়ে যাওয়ার প্ল্যান করেছিলেন। দুজনেই চেয়েছিলেন নিজেদের কেরিয়ার এগিয়ে নিয়ে যেতে, কিন্তু তা একসাথে। তবে আইনত বিয়ের প্ল্যান মিডিয়ার সামনে ফাঁস করার কিছুদিনের মধ্যেই স্বস্তিকার সাথে শোভনের ব্রেক-আপ হয়ে যায়। যদিও স্বস্তিকা বলেছিলেন, তিনি হ্যাপি নোটে এই সম্পর্কে ইতি টেনেছেন, কিন্তু ‘ফাটাফাটি’-র প্রিমিয়ারে তাঁকে শোভনের আরও এক প্রাক্তন প্রেমিকা ইমন চক্রবর্তী (Iman Chakraborty)-র সাথে ছবি তুলে তা ইন্সটাগ্রামে শেয়ার করতে দেখা গিয়েছিল। ক্যাপশনে লেখা হয়েছিল জ্বালা জাগানোর কথা। ফলে অনেকেই বুঝতে পেরেছিলেন, তথাকথিত হ্যাপি নোটের মাধ্যমে কিছুই ঘটেনি।

Advertisements

শোভনের সাথে ইমনের ব্রেক-আপ হওয়ার ঘটনা নিয়ে ততটা জলঘোলা হয়নি, যতটা ঘটল স্বস্তিকার সাথে শোভনের সম্পর্ক নিয়ে। শোভন ও স্বস্তিকা দুজনেই তাঁদের সম্পর্কের ভাঙনের কারণ নিয়ে মুখ খুলতে চাননি। তবে স্বস্তিকার সাম্প্রতিক সাক্ষাৎকার ছিল যথেষ্ট ইঙ্গিতপূর্ণ। এদিন স্বস্তিকা বলেন, তিনি যথেষ্ট সৎ। কিন্তু প্রেমে পড়তে ভালো লাগে তাঁর। কেউ যদি তাঁকে প্রেমের ক্ষেত্রে নব্বই শতাংশ সততা দেখান, তাহলে তিনি একশো শতাংশ দেখাবেন বলে মত প্রকাশ স্বস্তিকার।

Advertisements

স্বস্তিকার এই সাক্ষাৎকারের পর থেকে স্টুডিওপাড়ার অন্দরের গুঞ্জন, শোভন হয়তো সম্পর্কে সৎ ছিলেন না। কিন্তু অভিনেত্রী নিজের সাক্ষাৎকারে কারোর নাম বলেননি। কারণ তিনি অন্য কারোর নাম খারাপ করতে চান না। তবে নিজেকে বোকা বলে মনে করেন স্বস্তিকা। তবে শোভনের সাথে তাঁর ব্রেক-আপ যথেষ্ট শকিং বলে জানিয়েছেন স্বস্তিকা। তিনি যথেষ্ট সিরিয়াস ছিলেন এই সম্পর্কে। তবে তাঁর মনে হয়, হয়তো শোভনের দিক থেকে শোভন ঠিক।

Advertisements

স্বস্তিকা মনে করেন, তাঁর জীবনে ব্রেক-আপ প্রয়োজন ছিল। শোভন তাঁর জীবনের দ্বিতীয় প্রেম ছিল। তাঁর সাথে সম্পর্কে এতটাই সিরিয়াস ছিলেন, স্বস্তিকা দুই বছর নিজের ঠিকমতো খেয়াল রাখেননি। তবে বর্তমানে কাজ নিয়ে যথেষ্ট সচেতন স্বস্তিকা। ‘তোমার খোলা হাওয়া’ ধারাবাহিকে তিনি বর্তমানে কাজ করলেও এই ধারাবাহিকটি খুব শীঘ্রই অফ এয়ার হতে চলেছে। সাম্প্রতিক কালে স্বস্তিকাকে দেখা গিয়েছে বাংলা ফিল্ম ‘বিয়ে বিভ্রাট’-এ।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Swastika Dutta (@swastika023)

whatsapp logo
Advertisements