Hoop PlusTollywood

Srabanti Chatterjee: শ্রাবন্তীর ছেলেকে ইনস্টাগ্রামে পাত্তাই দেন না হবু পুত্রবধূ দামিনী!

শ্রাবন্তীর ব্যাক্তিগত জীবন নিয়ে যথেষ্ট চর্চা হয় টলি পাড়ায়। কিছুদিন হল, শ্রাবন্তীর ছেলের প্রেমের সম্পর্ক বেশ চর্চার বিষয় হয়ে দাঁড়িয়েছে। দামিনীর সঙ্গে প্রেমে মত্ত শ্রাবন্তীর ছোট্ট ঝিনুক। হ্যাঁ, শ্রাবন্তীর হবু পুত্র বধূ হলেন গ্ল্যামারাস মডেল দামিনী ঘোষ। মাঝে মধ্যেই ছেলে অভিমন্যু আর দামিনী এদিক ওদিক ঘুরতে বেরিয়ে যান। কখনো পাহাড়ের কোলে ঘুরতে যান তো কখনো বালির শহরে। এছাড়াও অভিমন্যুর সঙ্গে দামিনী ঘোষের রসায়ন ইদানীং আলোচনার বিষয় হয়ে দাঁড়িয়েছে। কিন্তু, এত কিছুর পরেও নাকি সোশ্যাল মিডিয়ায় এরা একে অপরকে ফলো পর্যন্ত করেন না!

নতুন বছর শুরু হতে না হতেই প্রেমের কাহিনী শুরু হয় শ্রাবন্তী পুত্র ঝিনুকের জীবনে। প্রায় তিন বছর ধরে প্রেম করছেন শ্রাবন্তী পুত্র। নিজেই প্রেমিকার সঙ্গে যুগলবন্দী ছবি পোস্ট করে লেখেন, ” যে নম্বরটি আপনি ডায়েল করছেন সেটি ভালোবাসায় ব্যাস্ত, সম্পর্ক তিনে পা”।

এরপরেও ঝিনুক ও দামিনীকে বহু জায়গায় একসঙ্গে ঘুরতে দেখা গিয়েছে। কিছুদিন আগেই ভূ-স্বর্গের নৈসর্গিক সৌন্দর্যকে স্বাক্ষী রেখে কাশ্মীর ঘুরে এলেন দুজন। এমনকি দুজনে ছবিও পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। ছবিতে পাথরের উপর বসে রয়েছেন কপোত কপোতী, পোজ দিয়েছেন দুজনেই। অভিমন্যুর হাত শক্ত করে ধরে রয়েছেন দামিনী।

এত রমরমা প্রেমের পরেও নাকি দামিনী ও অভিমন্যু একে অপরকে সোশ্যাল মিডিয়ায় ফলো করেননা একে অপরকে। অথচ দামিনী মানে শ্রাবন্তীর হবু বৌমা শ্রাবন্তীকে ফলো করেন। আজব ব্যাপার! অবশ্য, অভিমন্যু কাউকেই ফলো করেন না। এমনকি তাঁর মা শ্রাবন্তী চট্টোপাধ্যায় পর্যন্ত তার ফলোয়িং লিস্টে নেই। তাহলে কি এদের মধ্যে অদৃশ্য অটুট সম্পর্ক রয়েছে নাকি এরা একটু ব্যতিক্রমী?

 

View this post on Instagram

 

A post shared by Damini Ghosh (@daminighosh77)

Related Articles