whatsapp channel

Aparajita Adhya: বয়স তো সংখ্যা মাত্র, জন্মদিনে সুপার হট অপরাজিতা, ভাইরাল ছবি

বয়স তো শুধু সংখ্যা মাত্র, মনটা তাঁর পুলকে ভরা। উইকিপিডিয়া অনুযায়ী ২২ ফেব্রুয়ারি, মঙ্গলবার 88 বছরে পা দিলেন টলিউডের মহারাণী। নাম তাঁর অপরাজিতা আঢ্য। সোমবার থেকেই শুরু হয়েছিল সেলিব্রেশন। রাত…

Avatar

HoopHaap Digital Media

বয়স তো শুধু সংখ্যা মাত্র, মনটা তাঁর পুলকে ভরা। উইকিপিডিয়া অনুযায়ী ২২ ফেব্রুয়ারি, মঙ্গলবার 88 বছরে পা দিলেন টলিউডের মহারাণী। নাম তাঁর অপরাজিতা আঢ্য। সোমবার থেকেই শুরু হয়েছিল সেলিব্রেশন। রাত ১২টা বাজতে না বাজতেই তাঁর স্বামী এবং বন্ধুরা অপরাজিতার জন্য একটি সুন্দর পার্টির আয়োজন করে ফেলেন। জন্মদিনের রাতকে আরও বিশেষ করে তুলতে একটি সুন্দর কেকও আনা হয়। এককথায় যাকে বলে সারপ্রাইজ পার্টি।

অভিনেত্রী তাঁর জন্মদিন পার্টির কিছু মুহূর্ত সম্প্রতি নিজের অনুরাগীদের সাথে শেয়ার করে নিয়েছেন সোশ্যাল মিডিয়াতেই। সেখানে একটি লাল টুকটুকে উন্মুক্ত গাউনে দেখা মিলছে অপরাজিতার। সঙ্গে রয়েছেন স্বামী। প্রতিবারের মতো এবারের স্বামীর মুখেই প্রথম কেকের টুকরো দেন। সাথে রয়েছে সারা পরিবার এবং বন্ধুরা। অপরাজিতার ক্যাপশনখানা কিন্তু বেশ খাস। লিখেছেন, “বাঁচতে শেখো হাসির সাথে, কান্না নিয়ে নয়। বয়স মানো বন্ধুর সংখ্যা দিয়ে, বছর দিয়ে নয়।”

বলা বাহুল্য, ক্যাপশনটা নিয়ে তো বেশ হইহই রইরই। ভক্ত এবং সহকর্মীদের কাছ থেকে তো উষ্ণতা ভরা শুভেচ্ছার ঢল রয়েছেই। “বার বার তোমার জন্মদিন ফিরে ফিরে আসুক, আপা দি।” আসলে অপরাজিতা অনুরাগী হোক বা বন্ধুবর্গ সবার কাছেই প্রিয় আপা দি। প্রসঙ্গত, অপরাজিতা আঢ্য বাংলা বিনোদন জগতের অন্যতম সেরা শিল্পী যিনি ছোট পর্দা এবং বড় পর্দা উভয় ক্ষেত্রেই সমানভাবে সফল। তাঁর অতুলনীয় দক্ষ অভিনয় মন কেড়ে রাখে আমজনতা থেকে বিশিষ্টজনেরও।

এইতো সম্প্রতি তাঁর দেখা মিলছে জলসার ছোট পর্দায়। বর্তমানে দেবশঙ্কর হালদার অভিনীত টিভি শো ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’-এ মুখ্য চরিত্র লক্ষ্মী কাকিমা হয়ে মধ্যবিত্ত গৃহবধূর ভূমিকা পালন করছেন। যিনি নিজের পরিবারের মেরুদণ্ড হয়ে যত্ন নেন এবং একটি মুদি দোকানও চালান। এর আগে অপরাজিতাকে রান্নার অনুষ্ঠান ‘রান্নাবান্না’ এবং ‘রান্নাঘর’ হোস্ট করতে দেখা গেছে। তিনি স্ট্যান্ড-আপ কমেডি শো ‘হাসিওয়ালা অ্যান্ড কোম্পানি’-তে রজতাভ দত্ত এবং অঙ্কুশ হাজরার সাথে বিচারক হিসেবেও কাজ করেছেন।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media