whatsapp channel

বর্তমানে কেমন আছেন একসময়ের টেলিভিশন কাঁপানো জনপ্রিয় সোনপরী!

স্টার প্লাসের জনপ্রিয় ধারাবাহিক ‘সোনপরী' একসময় শিশুদের মধ্যে যথেষ্ট জনপ্রিয় হয়েছিল। 2000 সাল থেকে 2004 সাল পর্যন্ত চলেছিল ‘সোনপরী'। ফ্রুটি ও সোনপরীর কাহিনী শিশুদের মনে ফ্যান্টাসি তৈরী করেছিল। ‘সোনপরী' শেষ…

Avatar

HoopHaap Digital Media

স্টার প্লাসের জনপ্রিয় ধারাবাহিক ‘সোনপরী’ একসময় শিশুদের মধ্যে যথেষ্ট জনপ্রিয় হয়েছিল। 2000 সাল থেকে 2004 সাল পর্যন্ত চলেছিল ‘সোনপরী’। ফ্রুটি ও সোনপরীর কাহিনী শিশুদের মনে ফ্যান্টাসি তৈরী করেছিল। ‘সোনপরী’ শেষ হয়ে গেলেও এখনও অবধি যথেষ্ট অ্যাকটিভ রয়েছেন ‘সোনপরী’-র চরিত্রাভিনেত্রী মৃণাল দেব কুলকার্ণি (Mrinal Dev kulkarni)।

মাত্র ষোলো বছর বয়সে মৃণাল মারাঠি সিরিয়ালের মাধ্যমে অভিনয় শুরু করেছিলেন। তবে মৃণাল কোনোদিন অভিনয়কে সিরিয়াসলি নেননি। তাঁর ইচ্ছা ছিল ফিলোসফি নিয়ে ডক্টরেট সম্পূর্ণ করার। কিন্তু তাঁর কাছে ক্রমশ অভিনয়ের অফার আসতে থাকে। একসময় পরপর অনেকগুলি সিরিয়ালে অভিনয় করে মৃণাল ইন্ডাস্ট্রিতে নিজের জায়গা পাকা করে নেন। এর পাশাপাশি কয়েকটি বলিউড ফিল্মেও অভিনয় করেন মৃণাল। আমোল পালেকর (amol palekar) পরিচালিত ফিল্ম ‘দি কোয়েস্ট’-এ অভিনয় করে জাতীয় পুরস্কার পেয়েছিলেন মৃণাল। কিন্তু টেলিভিশন ইন্ডাস্ট্রি তাঁকে বিখ্যাত করে তোলে।

মৃণাল একসময় ‘ভিকো টারমারিক’ ক্রিমের মুখ হয়ে উঠেছিলেন। মৃণালের সৌন্দর্য ‘ভিকো টারমারিক’-কে পপুলার করে তুলেছিল। সেই সময় মৃণালের অনুরাগীরা ভাবতেন, মৃণাল বুঝি সত্যিই ‘ভিকো টারমারিক’ মাখেন। কোম্পানির তরফে ‘ভিকো টারমারিক’-এর কার্টনে এখনও অবধি মৃণালের ছবি ব্যবহার করা হয়।

অভিনেত্রী হওয়ার পাশাপাশি মৃণাল পরিচালনা করাও শুরু করেছেন। এর মধ্যেই তিনি একটি মারাঠি ফিল্ম পরিচালনা করেছেন যার নাম ‘প্রেম মান্ঝে প্রেম মান্ঝে আস্তা’। 2013 সালে এই ফিল্মটি মুক্তি পায়। 2014 সালে ‘রামা মাধব’ নামে আরও একটি ঐতিহাসিক মারাঠি ফিল্ম পরিচালনা করেছেন মৃণাল। ওয়েবেও পিছিয়ে নেই মৃণাল। চলতি বছরে জি ফাইভের ওয়েব সিরিজ ‘জিৎ কি জিদ’-এও অভিনয় করেছেন মৃণাল।

বর্তমানে কেমন আছেন একসময়ের টেলিভিশন কাঁপানো জনপ্রিয় সোনপরী!

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media