Hoop PlusTollywood

Srabanti Chatterjee: পোশাক থেকে নেলপালিশ সবুজে এক্কেবারে মাখামাখি অভিনেত্রী শ্রাবন্তী!

বর্তমানে টলিউড ইন্ডাস্ট্রির প্রথম সারির নায়িকাদের মধ্যে অন্যতম শ্রাবন্তী। বাংলা সিনেমা প্রেমী দর্শকদের অনেক হিট ছবি উপহার দিয়েছেন তিনি। ‘মায়ার বাঁধন’ সিনেমার মধ্যে দিয়ে টলিউডে অভিষেক ঘটেছিল তাঁর। চ্যাম্পিয়ন’ , ‘দুজনে’ , ‘ওয়ান্টেড’, ‘ফাইটার’, ‘গয়নার বাক্স’ প্রভৃতি সিনেমায় তার অনবদ্য অভিনয় অনুরাগীদের মন জয় করে । জনপ্রিয় রিয়েলিটি শো ‘ড্যান্স বাংলা ড্যান্স’ এ বিচারকের ভূমিকার দেখতে পাওয়া গিয়েছে তাঁকে।

শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের একটি ছবি Instagram এর মাধ্যমে পৌছে গেল তার অনুরাগীদের কাছে, কখনো অসাধারন গাউন পরে, কখনো আবার শাড়িতে কখনো আবার সালোয়ার কামিজে যেকোন পোশাকে তাকে ভীষণ সুন্দর লাগে। উজ্জ্বল রঙে তার যৌবন যেন একেবারে উপচে পড়ছে। ছবিটিতে শ্রাবন্তীর মাখো মাখো চেহারার ওপরে অসাধারণ উজ্জ্বল রং এর সালোয়ারটি দেখতে বেশ ভালো লাগছে। তার সঙ্গে খুব ভালো লাগছে তার কপালে ছোট্ট নীল রঙের টিপ।

শুধু নীল রঙেই নয়, আবারো তিনি সবুজ রঙের পোশাকে ধরা দিলেন। একেবারে গাছের পাতার রংয়ের সঙ্গে মিলিয়ে তিনি একটি পোশাক পরেছেন, যাতে কিন্তু তাকে ভীষণ সুন্দর লাগছে অর্থাৎ বলতেই হয়, রামধনুর সাতটি রংয়ের ছাড়াও পৃথিবীতে যত রং আছে সব রঙের জামাকাপড় পরেছেন, কিন্তু তাকে সব রঙ এই ভীষণ সুন্দর লাগে। তাইতো অনুরাগীরা কমেন্ট বক্সে তার প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন।

কচি কলাপাতা রংয়ের এই পোশাকটির শ্রাবন্তীর গায়ের সঙ্গে যেন একেবারে মিশে গেছে, এর আগেও আমরা তাকে দেখেছি তবে এই ব্রাইট আর উজ্জ্বল রং দিয়ে যেন শ্রাবন্তীর সঙ্গে ভীষণ ভালো মানিয়েছে। আপনি যদি শ্রাবন্তীর এই অসাধারণ ছবিটি দেখতে মিস করে থাকেন তো, আমাদের Hoophaap এর পাতায় দেখে নিন অসাধারণ ছবি-