Hoop PlusTollywood

স্লিভলেস ব্লাউজের সঙ্গে পরনে সবুজ শাড়ি, চশমা চোখে Swag শুভশ্রীর, রইল ভিডিও

মা হওয়ার পর একটু বিরতি নিয়েই আবারও শুটিং ফ্লোরে ফিরেছেন শুভশ্রী (subhasree ganguly)। এই মুহূর্তে শুভশ্রী জনপ্রিয় রিয়েলিটি শো ‘ডান্স বাংলা ডান্স’-এর শুটিং করছেন। ‘ডান্স বাংলা ডান্স’-এ শুভশ্রীর স্টাইল সকলের নজর কেড়েছে। শোয়ের সেট থেকে মাঝে মাঝেই বোরডম কাটাতে ইন্সটাগ্রাম রিল বানান শুভশ্রী। সম্প্রতি তাঁর আরও একটি ইন্সটাগ্রাম রিল ভাইরাল হল নেট দুনিয়ায়।

শুভশ্রীর শেয়ার করা ইন্সটাগ্রাম রিলে দেখা যাচ্ছে, শুভশ্রীর পরনে রয়েছে সবুজ রঙের ভারী শাড়ি ও স্লিভলেস ব্লাউজ যার পিঠে লটকান দেওয়া রয়েছে। শাড়ির সোনালি পাড়ের সঙ্গে মানানসই করে শুভশ্রী পরেছেন মুক্তো ও কুন্দনের জুয়েলারি এবং খোঁপায় দিয়েছেন সাদা গোলাপ ও চোখে সানগ্লাস। শুভশ্রীর এই ভিডিওটি শুট করেছেন সুদীপ্ত চন্দ (sudipta chanda)। ভিডিওটির ব্যাকগ্রাউন্ড মিউজিকে ব্যবহার করা হয়েছে ‘হুইসল’। ভিডিওতে প্রপস হিসাবে ব্যবহার করা হয়েছে লাল রঙের একঝাঁক হার্ট শেপ বেলুন। ভিডিওটি শেয়ার করে ক্যাপশন দিয়ে শুভশ্রী লিখেছেন, তিনি আবারও ঘুরে দাঁড়িয়েছেন। শুভশ্রীর ভিডিওতে কমেন্ট করে প্রশংসা করেছেন গায়িকা আকৃতি কক্কর (akriti kakkar)।

সম্প্রতি ক্র‍্যাশ ডায়েট করে, জিম করে অনেকটাই ওজন কমিয়ে শুভশ্রী আবারও ফিরে এসেছেন ক্যামেরার সামনে। ওজন কমানোর জন্য শুভশ্রীকে মোটিভেট করেছেন পরিচালক ও ডান্স কোরিওগ্রাফার বাবা যাদব (Baba yadav)। শুভশ্রী তাঁকে অনেক ধন্যবাদ জানিয়েছেন। আপাতত রিয়েলিটি শো ‘ডান্স বাংলা ডান্স’-এর বিচারকের আসন অলঙ্কৃত করছেন শুভশ্রী। শুভশ্রী অভিনীত ‘হাবজি গাবজি’, ‘ধর্মযুদ্ধ’, ‘বিসমিল্লাহ’ সহ চারটি ফিল্মের মুক্তি করোনার কারণে অনেকটাই পিছিয়ে গিয়েছে। অপরদিকে করোনার তৃতীয় ঢেউ আছড়ে পড়ার কথা রয়েছে। ফলে এই ফিল্মগুলির মুক্তি কবে হবে তা বলা যাচ্ছে না।

তবে শুভশ্রী ‘ডান্স বাংলা ডান্স’ নিয়ে যথেষ্ট ব্যস্ত রয়েছেন। এছাড়াও ইউভান (yuvan)-কে বড় করে তোলার জন্যও তিনি কিছুটা সময় পেয়ে গেছেন। কিছুদিন আগে একটি সাক্ষাৎকারে শুভশ্রী জানিয়েছেন, ইউভান ধীরে ধীরে রঙ চিনতে শিখছে, ফুল, পাখি চিনতে শিখছে। শুভশ্রী যখন শুটিংয়ে ব্যস্ত থাকেন, তখন ইউভানের খেয়াল রাখেন তার ঠাকুমা। তবু শুভশ্রী তাঁর দিনের অধিকাংশ সময় ইউভানকেই দেওয়ার চেষ্টা করেন কারণ শুভশ্রী মনে করেন, ইউভান তাঁর জীবনের শ্রেষ্ঠ অ্যাচিভমেন্ট।

whatsapp logo