whatsapp channel

Sonam Kapoor: উঁকি দিচ্ছে বেবি বাম্প, জন্মদিনে স্ফীত পেটেই প্রকাশ্যে এলেন গর্ভবতী সোনম কাপুর

সোনম কাপুর (Sonam Kapoor) এই মুহূর্তে রয়েছেন গর্ভাবস্থার তৃতীয় পর্যায়ে। কিন্তু তাঁর স্টাইল স্টেটমেন্ট বলিউডে চর্চার বিষয় হয়ে উঠেছে। সোনমকে বিভিন্ন স্টাইলের ম্যাটারনিটি ড্রেস পরতে দেখা যাচ্ছে। তবে এবার তাঁর…

Avatar

সোনম কাপুর (Sonam Kapoor) এই মুহূর্তে রয়েছেন গর্ভাবস্থার তৃতীয় পর্যায়ে। কিন্তু তাঁর স্টাইল স্টেটমেন্ট বলিউডে চর্চার বিষয় হয়ে উঠেছে। সোনমকে বিভিন্ন স্টাইলের ম্যাটারনিটি ড্রেস পরতে দেখা যাচ্ছে। তবে এবার তাঁর পরনে দেখা গেল একটি ডিজাইনার আউটফিট।

এদিন ছিল সোনমের সাঁইত্রিশ তম জন্মদিন। জন্মদিনে তাঁর পরনে ছিল আবু জানি-সন্দীপ খোসলা (Abu Jani-Sandeep Khosla)-র ডিজাইন করা একটি সুন্দর পোশাক। পোশাকটি টু-পিস। বটমে রয়েছে অফ হোয়াইট সিকুইনড লং স্কার্ট। অফ হোয়াইট রঙের টপটিতে রয়েছে সাদা মুক্তোর কারুকার্য। টপের স্লিভ চাইনিজ আদলের। টপের সাথে যুক্ত রয়েছে অজস্র ভেল। এই পোশাকে সোনমের বেবিবাম্প দৃশ্যমান হয়েছে। সোনমের মাথার চুলেও ফিশটেল বিনুনি করে মুক্তোর হেয়ার পিন লাগানো রয়েছে। সোনমের ছবিটি ভাইরাল হওয়ার সাথেই প্রশংসিত হয়েছে নেটিজেনদের কাছে। জন্মদিনের শুভেচ্ছাবার্তায় ভরে উঠেছে তাঁর কমেন্ট বক্স।

চলতি বছর মার্চ মাসের শুরুতে ইন্সটাগ্রামে সোনম ও তাঁর স্বামী আনন্দ আহুজা (Anand Ahuja) বেশ কয়েকটি ছবি শেয়ার করে সোনমের অন্তঃসত্ত্বা হওয়ার সুখবর জানান। সোনমকে নেটিজেনরা শুভেচ্ছা জানান। এরপর থেকেই বিভিন্ন পোশাকে সোনমের ছবি ভাইরাল হতে থাকে নেটদুনিয়ায়। কিছুদিন আগে সোনম বেবিমুনের জন্য আনন্দের সাথে গিয়েছেন ফ্লোরেন্স। সেখান থেকেও বিভিন্ন ছবি ও ভিডিও শেয়ার করেছেন তিনি।

অন্তঃসত্ত্বা হওয়া আগেই সোনম শেষ করেছিলেন সাসপেন্স থ্রিলার ফিল্ম ‘ব্লাইন্ড’-এর শুটিং। এটি কোরিয়ান ফিল্ম ‘ব্লাইন্ড’-এর হিন্দি রিমেক। তবে এখনও অবধি এই ফিল্মের ট্রেলার লঞ্চ বা মুক্তির দিন ঘোষিত হয়নি।

whatsapp logo