whatsapp channel

Video: রানীর সঙ্গে বিছানা ভাঙা রোমান্সে মেতে উঠলেন খেসারি, দেখুন সেই ভিডিও

Shreya Chatterjee

Shreya Chatterjee

হাতে যদি একটা মুঠোফোন থাকে সেই মুঠোফোনের সাহায্যেই কিন্তু সাধারণ মানুষ এখন বিনোদনের অনেকগুলো চ্যানেল চোখের সামনে দেখতে পায়, বাংলা, হিন্দি গানের পাশাপাশি ভোজপুরি গানও কিন্তু বেশ জনপ্রিয়তা পাচ্ছে, তার সাথে সাথে ভোজপুরি সিনেমা ও জনপ্রিয়তার একেবারে শীর্ষে উঠে গেছে। সারাদিন কাজকর্ম করার পরে যখন মানুষের একটা ক্লান্ত জীবন থাকে, তখন কিন্তু মুঠোফোনটা বার করে youtube চ্যানেলের মাধ্যমে এই ধরনের গানগুলো তারা দেখে এবং যা মানুষকে মনে মনে ভীষণ আনন্দ দেয়।

সোশ্যাল মিডিয়ায় কত কিছুই না ভাইরাল হয়, আগেকার দিনে এই ধরনের স্টেজ প্রোগ্রামগুলো যখন হতো তার কিন্তু অনেক পরে মানুষের কাছে গিয়ে পৌঁছতো কোন টেলিভিশনের মাধ্যমে। কিন্তু বর্তমানে এই ধরনের অনুষ্ঠানগুলো সামনাসামনি দেখার পরেও কারো যদি ইচ্ছা হয়, বাড়িতে বসে একটু আয়েশ করে দেখবেন, তাহলেও কিন্তু সহজে তা youtube এর মাধ্যমে দেখে নিতে পারেন।

খেসারি লাল এক অন্যতম ভোজপুরী অভিনেতা। তবে শুধুমাত্র যে ভোজপুরী দর্শকরাই তাকে তার ফ্যান আছেন, এমনটা কিন্তু নয়, কারণ ইউটিউবে দেওয়ার পর তা পৌঁছে যায় বিশ্বের বিভিন্ন জায়গায়। তাহলেই বোঝা যাচ্ছে, শুধুমাত্র বিহার, ঝাড়খন্ড, উত্তর প্রদেশ, ছত্রিশগড় নয়। সারা দেশে বিদেশে ছড়িয়ে রয়েছে তার ফ্যান। ভোজপুরী সিনেমা জগতের সুপারস্টার খেসারি লাল যাদব এর সিনেমা অথবা ভিডিও ইউটিউবে দেওয়ার পরই তা লক্ষ লক্ষ মানুষের কাছে পৌঁছে যায়, এতটাই জনপ্রিয় এই নায়ক।

সম্প্রতি অসাধারন একটি ভিডিও সোশ্যাল মিডিয়ার ভাইরাল হয়েছে, যেখানে দেখতে পাওয়া যাচ্ছে, বদ্ধ ঘরের মধ্যে রানী চ্যাটার্জির সঙ্গে উদ্দাম নাচলেন খেসারি লাল যাদব। তাদের এই অসাধারণ রোমান্স মানুষ বেশ পছন্দ করেছেন, ভোজপুরি সিনেমার নাম জনম। ‘মকা কে লাভ লা পাজা’ গানের সঙ্গে দুর্দান্ত তাদের এই নাচ সোশ্যাল মিডিয়ায় একেবারে ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে। বিগ স্টার ভোজপুরি নামক youtube চ্যানেলের মাধ্যমে ভিডিওটি প্রায় সাত বছর আগে সকলের কাছে চলে গেছে।

চার কোটিরও বেশি মানুষের কাছে ভিডিওটি পৌঁছে গেছে, ইচ্ছা করলে আপনিও দেখে নিতে পারেন অসাধারণ এই ভিডিওটি। গানটি গেয়েছেন খেসারি লাল এবং ইন্দু সোনালী। এখানে রানীর পরনে রয়েছে খুব সুন্দর কালো রঙের পোশাক, দুজনের এই বাঁধন ভাঙ্গা প্রেম দেখতে মরিয়া দর্শক।

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক