whatsapp channel

ভরা স্টেজে গাইতে উঠে গান ভুলে গেলেন রানাঘাটের লতাকন্ঠী রানু মন্ডল, তুমুল ভাইরাল ভিডিও

নদীয়ার রানাঘাটের লতাকন্ঠের তকমা পাওয়া রানু মন্ডল। যার একটি গান রাতারাতি স্টার করে দিয়েছিল। এই ভবঘুরের ট্যালেন্ট অতীন্দ্রর হাত ধরে গোটা ভারতবর্ষে ছড়ায়। যে ছেলে নিজের ফোনে 'এক প্যায়ার কা…

Avatar

HoopHaap Digital Media

নদীয়ার রানাঘাটের লতাকন্ঠের তকমা পাওয়া রানু মন্ডল। যার একটি গান রাতারাতি স্টার করে দিয়েছিল। এই ভবঘুরের ট্যালেন্ট অতীন্দ্রর হাত ধরে গোটা ভারতবর্ষে ছড়ায়। যে ছেলে নিজের ফোনে ‘এক প্যায়ার কা নাগমা হ্যায়’ গানের একটি ভিডিও করে সোশ্যাল মিডিয়ায় রাতারাতি ভাইরাল করলেন একদিকে যেমন নিজের কন্ঠের জন্য একদিন সোশ্যাল মিডিয়াতে জনপ্রিয়তা পেয়েছিলেন আজ তেমনি নিজের দুর্ব্যবহারের জন্য আকাশ থেকে মাটিতে এসে পড়েছিলেন রানু মন্ডল।

রানাঘাট স্টেশন থেকে পাড়ি দেন বলিউডে। হিমেশ রেশমিয়ার সঙ্গে জুটি বেঁধে গান গেয়ে জনপ্রিয়তার তুঙ্গে পৌঁছে গিয়েছিলেন রানু। রীতিমতো তারকার সম্মান পেয়েছিলেন এই রানু মন্ডল। কিন্তু যার হাত ধরে এত সম্মান তাকেই ভুলে গিয়েছিলেন গায়িকা নিজেই। একটি সাক্ষাৎকারে এই অতীন্দ্রকে ‘ভগবানের চাকর’ বলে তকমা দিলেন। দিন দিন নিজের অহংকারে সব কিছু হারাতে হয় রানুকে।

নাম হওয়ার পর লতাকন্ঠী রানু একসময় নিজের পুরনো বাড়ি ছেড়ে নতুন বাড়িতে গিয়েছিলেন। কিন্তু করোনা পরিবেশের জন্য সেই নতুন বাড়ি ছেড়ে দিয়ে ফের পুরনো আস্তানাতে নিজের বাস করতে হয়। ফের অভাবের দিন শুরু হয় রানাঘাটের রানু মন্ডলের।বলিউড থেকে আর কোনও ডাক আসেনি মহামারীর কারণে। হাতে অন্য কোনও কাজও ছিলনা তাঁর। আর তাই আর্থিক অভাব আর কপালের ফেরে আবার তাঁকে স্টেশন চত্বরে ফিরিয়ে এনেছিল। প্রথমেই এত খ্যাতির মুখ দেখে রানুর এই উদ্ধত আচরণ কেউ মেনে নিতে পারছিলেননা। খ্যাতির শীর্ষ চূড়া থেকে নামিয়ে আনেন তাঁর ভক্তরাই। আর তাই এখন বেশ অভাবে দিন কাটছিল রানু মন্ডলের।

ফের লাইমলাইটে চলে এসেছেন রানু মণ্ডল। আবারও তিনি হিন্দি সিনেমায় গান গাইতে চলেছেন। সোশ্যাল মিডিয়ায় সেই খবর নিজেই দিয়েছেন রানাঘাটের রানু। ধীরজ মিশ্রর সঙ্গে এবার কাজ করতে চলেছেন তিনি। এবার রানু দেবী ধীরজ মিশ্রর প্রথম রোম্যান্টিক ছবি ‘সীতামগর’ এবং দেশাত্মবোধক সিনেমা ‘সরোজিনী’তে তিনি গান গাইবেন। ফের অতীন্দ্রের হাত ধরেই ভাগ্যের চাকা ঘুরছে অহংকারী রানু মন্ডলের। অতীন্দ্র আবার রানুকে ভালোবেসে বাংলার কোকিলা বলেও আখ্যা দিয়েছেন।

রানু আবারো লাইমলাইটে এলেও মানুষ গায়িকার আগের সেই ব্যবহার এখনো ভুলতে পারেনি। এর মধ্যে এই রানু মন্ডলের আরো একটি ভিডিও ভাইরাল হয় সোশ্যাল দুনিয়াতে। হ্যাঁ অনেকদিন পর আবারো সেই রানু মন্ডল চর্চায়। এই ভিডিয়োতে দেখা যাচ্ছে রাণু মঞ্চে দাঁড়িয়ে হাতে মাইক নিয়ে গানই গাইতে পুরোপুরি ভুলে গেছেন। এই গান ভুলে গিয়ে রানু বলে উঠলেন ও মাই গড আই ফরগেট। এরপর থেকে এই ভিডিও তুমুল ভাইরাল সোশ্যাল মিডিয়াতে। অনেকের প্রশ্ন হিমেশ রেশামিয়ার সাথে গেয়ে সেই গান ভুলেও গেলেন তিনি। এই ভিডিয়োর ভিউজ হয়েছে ১০ লক্ষের বেশি। নিমেষে ভাইরাল ভিডিও।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media