whatsapp channel

Bhuvan Badyakar: ভুলেছে মানুষ, সব টাকা শেষ, এই অভিনেত্রীর কাছে সাহায্য চাইলেন ‘বাদাম কাকু’ ভুবন

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া সহজ। কিন্তু সেই খ্যাতি ধরে রাখা কঠিন। নেট দুনিয়ার দৌলতে যারা জনপ্রিয়তার চূড়ায় উঠেছেন তাদের মধ্যে ভুবন বাদ্যকরের (Bhuvan Badyakar) নাম না করলেই নয়। বীরভূমের দুবরাজপুরের…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া সহজ। কিন্তু সেই খ্যাতি ধরে রাখা কঠিন। নেট দুনিয়ার দৌলতে যারা জনপ্রিয়তার চূড়ায় উঠেছেন তাদের মধ্যে ভুবন বাদ্যকরের (Bhuvan Badyakar) নাম না করলেই নয়। বীরভূমের দুবরাজপুরের এক অখ্যাত বাদাম বিক্রেতা থেকে রাতারাতি সারা বিশ্বে জনপ্রিয় হয়ে ওঠেন তিনি। বা স্পষ্ট করে বললে তাঁর তৈরি করা গান পরিচিত হয়ে ওঠে সর্বত্র। এক লহমায় একজন অচেনা অজানা মানুষ থেকে সেলিব্রিটি হয়ে ওঠেন ভুবন।।

Advertisements

কিন্তু সোশ্যাল মিডিয়ায় সবই বড় অনিশ্চিত। মুহূর্তের খ্যাতি মানুষকে লাইমলাইট এনে দিলেও তা স্থায়ী নয়। নেট দুনিয়ায় ফোকাসের বিষয়বস্তু বদলাতে থাকে প্রতিনিয়ত। প্রায় দু বছর ধরে চর্চায় ছিলেন ভুবন এবং তাঁর বাঁধা গান ‘কাঁচা বাদাম’। বাদাম বিক্রি বাড়ানোর জন্য নিজেই কথা দিয়ে সুর বসিয়ে গেয়েছিলেন গানটি, যা পরে ছড়িয়ে পড়ে গোটা বিশ্বে। আমজনতা থেকে তারকা সকলেই কোমর দুলিয়েছিলেন এই গানের তালে। কিন্তু সেই খ্যাতি এখন অস্তগত। অনুষ্ঠানে ডাক পড়া তো দূরের কথা, সঞ্চিত সব অর্থও শেষ হয়ে গিয়েছে তাঁর।

Advertisements

Bhuvan Badyakar: ভুলেছে মানুষ, সব টাকা শেষ, এই অভিনেত্রীর কাছে সাহায্য চাইলেন 'বাদাম কাকু' ভুবন

Advertisements

এক সময় এই গানের দৌলতেই কয়েক লক্ষ টাকা অর্জন করেছিলেন ভুবন। বানিয়েছিলেন পাকা বাড়ি। কিন্তু তাঁর দুঃসময় শুরু হয়েছিল গত বছর থেকেই। হাতে আর এক পয়সাও নেই ভুবনের। তাই এবার অভিনেত্রী অঞ্জলি অরোরার কাছে সাহায্য চাইলেন তিনি। অঞ্জলি অরোরা জনপ্রিয়তা পান ভুবনের কাঁচা বাদাম গানের দৌলতেই। এই গানে রিল ভিডিও বানিয়েই প্রথম খ্যাতি পান তিনি। সোশ্যাল মিডিয়ার দৌলতে ভুবনের মতোই খ্যাতি পান অঞ্জলি। কিন্তু ভুবনের মতো ভাগ্য হয়নি তাঁর। কঙ্গনা রানাওয়াতের রিয়েলিটি শোতে অংশ নেওয়ার পাশাপাশি মিউজিক ভিডিওতেও মুখ দেখিয়েছেন অঞ্জলি। এই ভাবেই বানিয়েছেন কোটি টাকার বাড়ি, কিনেছেন দামি SUV গাড়ি। এবার তাঁর কাছেই সাহায্য চাইলেন ভুবন।

Advertisements

সাক্ষাৎকারে তিনি বলেন, তিনি শুনেছেন যে অঞ্জলি নামের একজন নাকি তাঁর গানে রিল বানিয়ে জনপ্রিয় হয়েছেন। অথচ তিনি কিছুই করে উঠতে পারলেন না। এক ছেলে ছোট একটি কাজ করে। তার সামান্য রোজগারেই সংসার চলছে। ভুবন বলেন, গানটি তিনিই বানিয়েছিলেন। সেই গানে রিল বানিয়ে লোকে লক্ষ লক্ষ টাকা কামিয়ে নিল। আর তাঁর নিজের গান নিজের গাওয়ারই অধিকার নেই। তাই তিনি অঞ্জলির সাহায্য চান। যাতে তিনি সঠিক পথটা দেখাতে পারেন। তাঁরও তো কিছু প্রাপ্য রয়েছে।

whatsapp logo
Advertisements
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই