whatsapp channel

Bhojpuri Song: শাড়ির আঁচল সরিয়ে খেসারিকে বুকে টেনে নিল শুভি শর্মা, দেখুন তোলপাড় করা ভিডিও

এই নাচ দেখলে আপনার শরীর গরম হবেই হবে। নায়িকা এগিয়ে আসছে, নায়ক তাকিয়ে তাকিয়ে রমণ করে চলেছে। এদিকে সেই নায়িকা শাড়ির আঁচল টেনে খসিয়ে দেয়। নায়ক ওরকম গরম দৃশ্য দেখে…

Avatar

Susmita Kundu

Updated on:

Advertisements
Advertisements

এই নাচ দেখলে আপনার শরীর গরম হবেই হবে। নায়িকা এগিয়ে আসছে, নায়ক তাকিয়ে তাকিয়ে রমণ করে চলেছে। এদিকে সেই নায়িকা শাড়ির আঁচল টেনে খসিয়ে দেয়। নায়ক ওরকম গরম দৃশ্য দেখে নিজেকে স্থির রাখতে পারে না। এরপর ঝড় ওঠে দুই শরীরে। শুরু হয় দমদার নাচ। নাচতে নাচতে চরম ঘনিষ্ঠ হয়ে যায় দুজন। দর্শকরা এই নাচ দেখে পাগল। ভাবছেন কারা এই নায়ক নায়িকা? এই নায়ক নায়িকা হলেন ভোজপুরি ইন্ডাস্ট্রির দুই জনপ্রিয় শিল্পী। দুজনের ঘনিষ্ঠ দৃশ্য এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

Advertisements

যারা ভোজপুরি সিনেমা দেখেন বা এই ইন্ডাস্ট্রির মিউজিক অ্যালবাম উপভোগ করেন তারা নিশ্চয় চেনেন শুভি শর্মা (Subhi Sharma) ও খেসারি লাল যাদবকে (Khesari Lal Yadav)। এবারেও এই দুজন অভিনেতা ভোজপুরি দর্শকদের মাতিয়ে রেখেছেন বরাবরের মত। সম্প্রতি, এই জুটির একটি গানের দৃশ্য ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যেই গানের শুরুতে দেখা যাচ্ছে শাড়ির আঁচল সরিয়ে খেসারি লাল যাদবকে বুকে টেনে নিচ্ছেন অভিনেত্রী শুভি শর্মা। এই ভিডিও দেখে শরীর গরম হয়েছে দর্শকদের, এবং এতে করে ব্যাপক আলোড়ন সৃষ্টি হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Advertisements

শুভি ও খেসারি লালের জমজমাট রোম্যান্স দেখতে চাইলে আপনাকে যেতে হবে Wave Music চ্যানেলে। এই চ্যানেলে দেখা যাচ্ছে শুভি শর্মা ও খেসারি লাল যাদবের Niman Chij Chikayeb গানটি। এটি ভোজপুরি সিনেমা Chhapra Express থেকে নেওয়া। এখনও পর্যন্ত এই গানটির ভিউ হয়েছে প্রায় ২৫ মিলিয়ন। উক্ত গানটি গেয়েছেন Khesari Lal Yadav, Khushboo Jain, এবং, Mamta Rawat।

Advertisements

হিন্দির পাশাপাশি দিনদিন ভোজপুরি ইন্ডাস্ট্রির কনটেন্টের জনপ্রিয়তা বৃদ্ধি পাচ্ছে। এর দর্শক সংখ্যা উত্তরোত্তর বৃদ্ধি পাচ্ছে, ফলে প্রায় সময় ভাইরাল হচ্ছে ভোজপুরি ইন্ডাস্ট্রির গান, ভিডিও ও সিনেমার ক্লিপিং। তাহলে, চলুন দেখে নেওয়া যাক Niman Chij Chikayeb গানটি। অবশ্যই এই গান বা এই ধরনের গান বাড়ির ছোটদের সামনে দেখবেন না।

Advertisements

whatsapp logo
Advertisements