whatsapp channel

খালি গলায় গান গেয়ে তাক লাগালো জুনিয়র নেহা কক্কর, ভিডিও ভাইরাল নেট দুনিয়ায়

কয়েকদিন আগে চাঁদমণি কে চিনে ছিল গোটা পশ্চিমবঙ্গ সহ ভারতবর্ষের মানুষ। তাঁর অসাধারণ গানের গলা পৌঁছে গিয়েছিল প্রত্যেকটা মানুষের মনের মধ্যে। তার গানের প্রশংসায় পঞ্চমুখ সকলে। হুগলির ইটাচুনা গ্রামের ছোট্ট…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

কয়েকদিন আগে চাঁদমণি কে চিনে ছিল গোটা পশ্চিমবঙ্গ সহ ভারতবর্ষের মানুষ। তাঁর অসাধারণ গানের গলা পৌঁছে গিয়েছিল প্রত্যেকটা মানুষের মনের মধ্যে। তার গানের প্রশংসায় পঞ্চমুখ সকলে।

Advertisements

হুগলির ইটাচুনা গ্রামের ছোট্ট এক দরিদ্র পরিবারে জন্মগ্রহণ করে চাঁদমনি। সারাদিন পরিশ্রম করে দুবেলা দুমুঠো ভাত জোগাড় করে কোনরকমে লেখাপড়া করা চাঁদমনির। কিন্তু চাঁদমনির মধ্যে স্বয়ং মা সরস্বতী বিরাজ করছে। তাই এত কষ্টের মধ্যেও তার প্রতিভা কোনোভাবেই নষ্ট হয়নি। অসাধারণ গান গেয়ে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হলো আবারও চাঁদমনির গান।

Advertisements

তাঁর গানের অসাধারণ গলা দেখে তার স্কুলের শিক্ষক শ্যাম হাজরা তাকে সাহায্য করতে এগিয়ে এসেছিলেন। তার অসাধারণ গানের গলা দেখে স্কুলের শিক্ষক শিক্ষিকা থেকে শুরু করে গোটা ভারতবর্ষের প্রত্যেকে অবাক হয়ে গেছে এবং সাদরে গ্রহণ করেছেন এই আদিবাসী কন্যার গান।

Advertisements

তার অসাধারণ গানের জন্য তিনি মুম্বাই থেকেও ডাক পান। সেখানে গেয়ে গান-বাজনা ও করেন। স্বয়ং নেহা কাক্কর তার গানের গলার যথেষ্ট প্রশংসা করেছেন। আর প্রশংসা করার মতনই তার গানের গলা। ছেলেবেলা থেকে গান শুনে শুনে গান শেখা তার। দেখে নিন সেই চাঁদমনির গলায় গাওয়া অসাধারণ গানের ভিডিও।

Advertisements

whatsapp logo
Advertisements
Avatar