Bengali SerialHoop Plus

‘টাপুর টুপুর’-এর পায়েলকে মনে আছে? অভিনয়ে থাকলেও চর্চায় কেন নেই মাফিন!

1995 সালে যখন কেবল টিভি ও সোশ্যাল মিডিয়া নিয়ে বিনোদনের বিপ্লব শুরু হয়নি, সেই সময় থেকে মাফিন চক্রবর্তী (Maafin Chakraborty) মডেলিং ও অভিনয়ের সাথে যুক্ত। কিন্তু তিনি চ্যানেল নিয়ে ছূঁৎমার্গ করেন না। প্রাধান্য দেন কাজকে। এই কারণে মাফিন নিয়মিত অভিনয় করলেও তাঁকে বিখ্যাত চ্যানেলে দেখতে না পেয়ে অনেকেই মনে করেন, অভিনয় ছেড়ে দিয়েছেন মাফিন। এই ঘটনায় অভিনেত্রী অত্যন্ত বিরক্ত হয়ে গিয়েছেন। তিনি জানালেন, মাত্র ছয় মাস আগেই কালার্স বাংলার ধারাবাহিক ‘বসন্তবিলাস মেসবাড়ি’-তে অভিনয় করেছেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by mafin mafin (@maafin.m)

মাফিন জানালেন, তাঁর কেরিয়ার নিয়ে বারবার মিডিয়ায় প্রশ্ন উঠেছে। এমনকি মাফিনের মানসিক অবসাদে ভোগার খবরও ছড়ানো হয়েছে যা কোনোভাবেই সত্যি নয় বলে জানালেন তিনি। এর ফলে মাফিনের পেশাদার জীবন ক্ষতিগ্রস্ত হয়েছে। তবে মাফিনের মতে, তাঁর পিআর খুব খারাপ। কোনোদিনই যেচে কাজ চাইতে পারেন না তিনি। কিন্তু যেচে কাজ চাওয়া আজকের দিনে প্রয়োজন বলে মত প্রকাশ মাফিনের। এমনকি কোনো ইন্সটাগ্রাম রিল বানান না তিনি যা দেখে তাঁকে কাজের জন্য ডাকতে পারেন পরিচালকরা। তবে মাফিন মনে করছেন, পেশাদার জীবনকে এগিয়ে নিয়ে যেতে হলে জনসংযোগ বাড়াতে হবে তাঁকে।

 

View this post on Instagram

 

A post shared by mafin mafin (@maafin.m)

ইতিমধ্যেই কন্যাসন্তান দত্তক নিয়েছেন মাফিন। তাঁর মেয়ের বয়স আড়াই বছর। মাফিনের মেয়ের নাম মাহিকা (Mahika)। সে তার মাকে চোখের আড়াল করতে চায় না। লুকিয়ে কাজে বেরোতে হয় মাফিনকে। মাফিন চান, মেয়ে খেলাধুলোর জগতে যাক। তবে মাহিকা সাজতে ভালোবাসে। ফলে তাঁর পেশায় মেয়ে আসলে অবাক হবেন না মাফিন। ইদানিং বিনোদন জগতের পরিবর্তন মাফিনের চোখ টেনেছে। একসময় তাঁরা ছোট চরিত্র দিয়ে অভিনয় শুরু করে পরবর্তীকালে নায়ক-নায়িকার চরিত্র পেতেন। কিন্তু বর্তমানে নতুনদের নায়ক-নায়িকার চরিত্রে অভিনয়ের পাশাপাশি দেওয়া হচ্ছে প্রচুর টাকা পারিশ্রমিক। রাস্তার হোর্ডিং প্রথম ধারাবাহিক তাঁদের জনপ্রিয় করলেও পরবর্তীকালে সেই জনপ্রিয়তা ধরে রাখতে পারছেন না নতুন নায়ক-নায়িকার দল।

আকাশ আট চ্যানেলের নতুন ধারাবাহিক ‘অগ্নিপরীক্ষা’-য় আগামী দিনে দেখা যাবে মাফিনকে। এই ধারাবাহিকে তাঁর চরিত্রের নাম চিত্রলেখা। আপাতদৃষ্টিতে তাকে খল মনে হলেও আসলে সে আধুনিক। তবে বর্তমানে মাফিন আবারও ব্লুজ-এর কর্ণধার স্নেহাশিস চক্রবর্তী (Snehashish Chakraborty)-র ডাক পাওয়ার অপেক্ষায়। তাঁর প্রযোজনায় একসময় বিভিন্ন ধরনের চরিত্রে কাজ করার সুযোগ পেয়েছিলেন মাফিন। আরও একটা স্বপ্ন আছে। তা হল কৌশিক গাঙ্গুলী (Koushik Ganguly)-র সাথে অভিনয় করার। জীবনের প্রতি ইতিবাচক মাফিন বিশ্বাস করেন, তাঁর এই স্বপ্ন একদিন অবশ্যই পূরণ হবে।

 

View this post on Instagram

 

A post shared by mafin mafin (@maafin.m)

whatsapp logo