Hoop PlusTollywood

Dev-Subhashree: গোপনে-গুঞ্জনে-বিচ্ছেদে হারিয়ে গেছে দেব-শুভশ্রীর রোম্যান্স!

এ যেন সেই ‘ধূমকেতু’। এখনও আছড়ে পড়েনি। ২০১৬ সালের উৎপন্ন হওয়া ‘ধূমকেতু’ কেবলই ভাবছে এই বছর মাটিতে নামবো। কিন্তু, কোথায় সেই ‘ধূমকেতু’? ‘পরাণ যায় জ্বলিয়া রে’, ‘খোকাবাবু’, ‘রোমিও’, ‘চ্যালেঞ্জ’ এসবের পরেও রিয়েল লাইফে আর চ্যালেঞ্জ নেওয়া হয়নি দেব-শুভশ্রীর (Dev and Subhashree Ganguly)। ওদের তৈরি ‘ধূমকেতু’ আজও মুক্তির অপেক্ষায়।

একটা সময় দাপিয়ে অভিনয় করছিলেন দেব শুভশ্রী। দুজনেই ইন্ডাস্ট্রিতে নতুন মুখ। তাই তাদের ক্রেজ ছিল আকাশছোঁয়া। দেব শুভশ্রীর পোস্টার, ওয়ালপেপার রীতিমত পথে ঘাটে বিক্রি হত। ইয়ং ছেলে মেয়েরা দেব-শুভশ্রী বলতে পাগল। সেই দেব শুভশ্রী কোথায় গেলেন? হারিয়ে গেলেন কি?

দেবের (Dev) বিপরীতে এখন অভিনয় করছেন বহু নতুন পুরোনো মুখ, কিন্তু, শুভশ্রীকে (Subhashree Ganguly) আর পাওয়া যাচ্ছে না। এমনকি তাদের অভিনীত ধূমকেতু সিনেমাটিও মুক্তি পাচ্ছে না। এর পিছনে কে বা কারা আছে? এমন প্রশ্ন অনেকের মাথাতে রয়েছে। তবে যারা দেব শুভশ্রী জুটির ফ্যান তাদের মতে, পরিচালক রাজ চক্রবর্তীর সঙ্গে আচমকা বিয়ে তছনছ করে দেয় এই জুটিকে। সত্যি কি তাই? নাকি এগুলো অনুরাগীদের অভিমানের কথা?

এই মুহূর্তে, শুভশ্রী চুটিয়ে সংসার, বিদেশ ভ্রমণ, অভিনয় সবটাই করছেন দাপিয়ে। লাইফ পার্টনার হিসেবে পেয়েছেন ইন্ডাস্ট্রির একজন সফল পরিচালককে, যিনি কিনা একটা ‘পরিণীতা’ দিয়ে শুভশ্রীর জীবন ও কেরিয়ারের আমূল পরিবর্তন আনতে পেরেছেন। পাশাপাশি দেব প্রায় বহু দিন ধরেই ইন্ডাস্ট্রির সুন্দরী অভিনেত্রী রুক্মিণী’র সঙ্গে জমিয়ে প্রেম করছেন। হয়তো বিয়েও করবেন। কিন্তু, যে যাই করুক না কেন, আজও ‘দেব-শুভশ্রী’র জুটি, ওদের না আছড়ে পড়া প্রেম ‘ধূমকেতু’র মতন হয়ে রয়েছে।