Hoop PlusTollywood

Srabanti Chatterjee: চরম হট লুকে ফের চর্চিত শ্রাবন্তী!

শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee) নিজের জীবন বাঁচেন নিজের শর্তে। তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে যথেষ্ট সমালোচনা হলেও ইদানিং তা পাত্তা দেন না অভিনেত্রী। দুই বার ভেঙেছে তাঁর বিয়ে। তৃতীয় বিয়েও ভাঙনের মুখে। চলছে বিবাহ বিচ্ছেদের মামলা। এত কিছুর মধ্যেও নিজের কেরিয়ার নিয়ে তৎপর শ্রাবন্তী। সমালোচিত হলেও নিজের বিভিন্ন ফটোশুট ইন্সটাগ্রামে শেয়ার করেন তিনি। বাদ গেল না চলতি সপ্তাহের প্রথম দিন রবিবার। এদিনও বিকালে শ্রাবন্তী নিজের কয়েকটি নতুন ছবি শেয়ার করে নিলেন অনুরাগীদের সাথে।

ছবিগুলিতে শ্রাবন্তীর পরনে রয়েছে গাঢ় নীল রঙের একটি স্লিভলেস গাউন। গাউনটির নেকলাইন ‘ভি’ ধরনের। উপরের অংশে রয়েছে সিকুইনের কারুকার্য। কোমরের অংশে রয়েছে সিকুইনের ফ্লোরাল এমব্রয়ডারি। সাটিনের গাউনের নিচের অংশ ফ্লেয়ারড। ফ্লেয়ারড অংশে রয়েছে দুটি লেয়ার। একটি লেয়ারে ব্যবহার করা হয়েছে অ্যাসিমেট্রিক ডিজাইন। অপর লেয়ার নেমে গেছে সোজা হয়ে। তা ছুঁয়েছে মাটি। গাউনটির কোমরের কাছে কিছুটা অংশ ট্রান্সপারেন্ট। ফলে শ্রাবন্তীর কোমরের অংশ দেখা যাচ্ছে। হালকা মেকআপ করেছেন শ্রাবন্তী। হাইলাইট করা চুলে রয়েছে হালকা কার্ল। কানে লিফ ডিজাইনের স্টোন স্টাডেড ইয়ারিং পরেছেন শ্রাবন্তী। ডান হাতে রয়েছে স্টোন স্টাডেড ব্রেসলেট। বাঁ হাতের আঙুলে রয়েছে ফ্লোরাল ডিজাইনের স্টোন স্টাডেড আংটি।

শ্রাবন্তীর অনুরাগীরা তাঁর প্রশংসায় পঞ্চমুখ। পাশাপাশি অভিনেত্রী-প্রযোজক এণা সাহা (Ena Saha) তাঁর হাসিকে বলেছেন ‘কিলার’। এই কমেন্টের সাথে লাল রঙের হার্ট ইমোজি জুড়েছেন এণা। চলতি বছরের গোড়াতেই মুক্তি পেয়েছে শ্রাবন্তী অভিনীত ফিল্ম ‘কাবেরী অন্তর্ধান’। এই ফিল্মটি পরিচালনা করেছেন কৌশিক গাঙ্গুলী (Koushik Ganguly)। দীর্ঘদিন পর এই ফিল্মে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee)-র সাথে স্ক্রিন শেয়ার করলেন শ্রাবন্তী।

চলতি বছরে মুক্তি পাবে শ্রাবন্তী অভিনীত ফিল্ম ‘ডিয়ার ডি’। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করেছেন ক্রুশল আহুজা (Krushal Ahuja)। ফিল্মটি পরিচালনা করেছেন রবিন নাম্বিয়ার (Rabin Nambiar)। মুক্তির পথে ‘হাঙ্গামা ডট কম’। এই ফিল্মে আরও একবার দেখা যেতে চলেছে ওম (Om Sahani) ও শ্রাবন্তীর জুটিকে।

Related Articles