whatsapp channel

রূপে লক্ষী গুনে সরস্বতী, টোটা রায়চৌধুরীর সুন্দরী স্ত্রীকে চেনেন কি!

কলকাতার বিশিষ্ট রায়চৌধুরী পরিবারের পুত্র পুষ্পরাগ ইন্ডাস্ট্রিতে এসেছিলেন টোটা (Tota Roychowdhury) নামে। ছোট পর্দার মাধ্যমে অভিনয়ে আত্মপ্রকাশ করেছিলেন টোটা। সেই সময় তাঁর মতো নাচ ও মার্শাল আর্টে পারদর্শী অভিনেতা বাংলা…

Avatar

Nilanjana Pande

Updated on:

কলকাতার বিশিষ্ট রায়চৌধুরী পরিবারের পুত্র পুষ্পরাগ ইন্ডাস্ট্রিতে এসেছিলেন টোটা (Tota Roychowdhury) নামে। ছোট পর্দার মাধ্যমে অভিনয়ে আত্মপ্রকাশ করেছিলেন টোটা। সেই সময় তাঁর মতো নাচ ও মার্শাল আর্টে পারদর্শী অভিনেতা বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রিতে প্রায় ছিলেন না বললেই চলে। এরপর অনেকগুলি ফিল্মে অভিনয় করলেও টোটার অভিনয় দক্ষতাকে স্বীকৃতি দিয়েছিলেন ঋতুপর্ণ ঘোষ (Rituparno Ghosh)। তাঁর পরিচালনায় ‘চোখের বালি’ ফিল্মে বিহারীর চরিত্রে নজর কেড়েছিলেন টোটা। এরপর থেকেই ঘুরতে শুরু করে তাঁর ভাগ্যের চাকা। তবে বলিউডে টোটার আত্মপ্রকাশ ‘কহানী 2’-এর মাধ্যমে। এই ফিল্মে বিদ্যা বালন (Vidya Balan)-এর বিপরীতে একটি ছোট অথচ গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। কিন্তু এরপর 2023 সালে বলিউডের মাটিতে ‘রকি অউর রানি কি প্রেম কহানি’-র মাধ্যমে নিজেকে নতুন করে চিনিয়ে দিলেন টোটা।

তাঁর কথ্থক নাচ যেন আগুন ধরিয়ে দিল পর্দায়। মার্শাল আর্টে পারদর্শী, চূড়ান্ত ফিট টোটার কথ্থক আপামর ভারতবাসীকে অবাক করেছে। বর্তমানে সকলের নজরে টোটার ব্যক্তিগত জীবন। কারণ তিনি কোনোদিনই তাঁর ব্যক্তিগত জীবনকে স্পটলাইটে আনতে চাননি। 2005 সালে দীর্ঘদিনের বান্ধবী শর্মিলি (Sharmili)-কে বিয়ে করেছেন টোটা। শর্মিলি লাইমলাইটে না থাকলেও ‘রকি অউর রানি কি প্রেম কহানি’ মুক্তির আগে ট্রেলার, টিজার, পোস্টার শেয়ার করেছেন। টোটাকে যুগিয়েছেন ভরসা।

তবে শর্মিলি বিনোদন জগতের সাথে যুক্ত না হলেও তাঁর আলাদা পরিচিতি রয়েছে। তিনি একজন সফল ইউটিউব ভ্লগার। সাধারণতঃ ট্র্যাভেল ভ্লগ বানান শর্মিলি। বান্ধবীদের সাথে শহরের বাইরে তো বটেই, কলকাতার বিভিন্ন নাইট ক্লাব ও ইকো পার্কের ঝলক নিজের ভ্লগে তুলে ধরেন শর্মিলি। টোটার সাথে ফ্যাশন শো বা ফিল্মের প্রিমিয়ারে গেলেও সেই ছবি সোশ্যাল মিডিয়ায় আপলোড করেন শর্মিলি।

কখনও সখনও বাদ যায় না ডেইলি লাইফস্টাইলও। টোটা ও শর্মিলির একমাত্র কন্যাসন্তানের নাম মৃগাক্ষী (Mrigakshi)। সে স্কুলের পড়াশোনা নিয়েই ব্যস্ত থাকে।

whatsapp logo