Hoop PlusTollywood

Nusrat Jahan: ‘ঝিমোনো মুরগি মনে হচ্ছে’, ফিল্মফেয়ারে ট্রোলড নুসরত জাহান

10 ই মার্চ, শুক্রবার কলকাতায় অনুষ্ঠিত হয় ‘জয় ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডস বাংলা 2022’। রেড কার্পেট স্বাভাবিক ভাবেই ছিল তারকাখচিত। মাতিয়ে দিয়েছেন জয়া আহসান (Jaya Ahsan)। চোখ ফেরানো যাচ্ছিল না শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)-এর থেকেও। কিন্তু খুব অদ্ভুত ভাবে এমন কিছু সেলিব্রিটি রয়েছেন যাঁরা রেড কার্পেটের গরিমা অনুসারে পোশাক পরতে পারেননি। তাঁদের মধ্যে অবশ্যই রয়েছেন নুসরত জাহান (Nusrat Jahan Ruhi)।

এদিন সন্ধ্যায় নুসরতের পরনে ছিল রেডিমেড শাড়ি। শাড়িটি শিফনের তৈরি ও ট্রান্সপারেন্ট। কিন্তু কুঁচির পরিবর্তে কোমর থেকে নিচ অবধি হাই-থাই স্লিটেড স্কার্টের আকারে নেমে গিয়েছে শাড়িটি। আঁচলে রয়েছৈ সোনালি সিকুইনের কারুকার্য। পাড়ে রয়েছে গোলাপি রঙের বিডস। স্কার্টের মতো অংশে রয়েছে গোলাপি, নীল, সাদা ও সোনালি সহ বিভিন্ন রঙের বিডসের কারুকার্য। তার সাথে ছিল একটি ব্রালেট। ব্রালেটের স্লিভ তৈরি হয়েছিল সোনালি রঙের বিডস দিয়ে। ব্রালেটের ডিপ নেকলাইন আবৃত ছিল শাড়ির আঁচলে। ব্রালেটের পাইপিং-এও ব্যবহার করা হয়েছে বিভিন্ন রঙের অসংখ্য বিডস। হালকা গোলাপি ও গ্রে স্ট্রাইপড ডিজাইন ছিল ব্রালেটের। হালকা মেকআপ করেছেন নুসরত। ঠোঁটে ব্যবহার করেছিলেন ন্যুড পিঙ্ক শেডের লিপস্টিক। খোলা চুলে ছিল হালকা কার্ল।

কিন্তু নুসরতের ছবিগুলি ভাইরাল হতেই তাঁকে ট্রোল করা শুরু করেন নেটিজেনদের একাংশ। অনেকেই তাঁকে কটাক্ষ করে লিখেছেন, ঝিমোনো মুরগি। অনেকে লিখেছেন, এনাকে খাবার খাওয়াতে হবে। অনেকে প্লাস্টিক সার্জারির কারণে নুসরতের চেহারার পরিবর্তনের প্রসঙ্গ টেনে এনেছেন। তবে পোশাকটি কিন্তু বলিউড তারকা শিল্পা শেঠি (Shilpa Shetty)-র সাম্প্রতিক কালের একটি পোশাকের অনুকরণ। মেটালিক সিলভার রঙের পোশাক ছিল শিল্পার। এই পোশাকটি তিনি পরেছিলেন সিদ্ধার্থ মালহোত্র (Sidhdharth Malhotra) ও কিয়ারা আডবাণী (Kiara Advani)-র রিসেপশনের সন্ধ্যায়।

আগামী দিনে নুসরতকে দেখা যাবে ‘শিকার’-এ। সাসপেন্স থ্রিলার ঘরানার এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করছেন যশ দাশগুপ্ত (Yash Dasgupta)। গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta)।

 

View this post on Instagram

 

A post shared by Filmfare (@filmfare)

whatsapp logo