Hoop PlusTollywood

Sandipta Sen: প্রশংসা পাওয়ার পরেও ভালো চরিত্রের অফার আসে না: সন্দীপ্তা সেন

এরকম কখনো হয়েছে যে আপনি অঢেল প্রশংসা পাচ্ছেন অথচ কাজের বেলায় লবডঙ্কা? যারা বিশেষ করে কলেজের গণ্ডি পেরিয়ে কাজের খোঁজে রয়েছে, অর্থাৎ জুনিয়র তাদের সঙ্গে এরকম আজগুবি ঘটনা প্রায় সময় ঘটে। বায়োডাটা দেখে বস বললো ওহ দারুন ব্রাইট তুমি অথচ চাকরির বেলায় লিস্টে অন্য কারোর নাম। এইরকম জটিল অঙ্কে অনেকে ভ্যাবাচ্যাকা খায়। ঠিক সেরকমই কঠিন হিসেবের মধ্যে রয়েছেন অভিনেত্রী সন্দীপ্তা সেন (Sandipta Sen)। কি রকম?

সম্প্রতি এক সাক্ষাৎকারে নিজের কাজ সম্পর্কে বলতে গিয়ে অভিনেত্রী সন্দীপ্তা সেন বলেন, “অনেকেই বলেন আমি ভাল কাজ করি। প্রশংসা পাই অনেক। কিন্তু ভাল চরিত্রের বেলায় কেন প্রস্তাব আসে না সেই অঙ্কটা আজও বুঝি না।” এই আক্ষেপ খুবই সাধারণ। বেশিরভাগ চাকরিপ্রার্থী বা স্টুডেন্টদের মধ্যে এরকম মনোভাব দেখা যায়। এতো পড়াশুনো করি তাও রেজাল্ট খারাপ। সমস্যাটা কোথায়?

 

View this post on Instagram

 

A post shared by SANDIPTA SEN (@sandiptasen)

আসল সমস্যা হল কম্পিটিশন অর্থাৎ প্রতিযোগিতা। এই ছোট্ট গণ্ডীর মধ্যে প্রতিযোগিতা বেশি ও প্রতিযোগীর সংখ্যাও বেশি, তাই কাজ থাকলেও তা নাকের ডগা দিয়ে বেরিয়ে যায়। ওই গানটা আছে, “তারে ধরি ধরি মনে করি//ধরতে গেলেম আর পেলাম না”।

কাজ নয় শুধু, রাহুলের সঙ্গে নিজের কেমিস্ট্রি নিয়েও সোজাসাপ্টা জবাব দেন অভিনেত্রী। সম্প্রতি রাহুল ও রুকমার অনলাইন কেমিস্ট্রি জমে উঠেছে। অনেকের আর্জি বাস্তবে প্রেম করুক এই জুটি। এদিকে একটা সময় ঝড় উঠেছিল এই নিয়েই যে সন্দীপ্তা সেনের জন্যেই রাহুল প্রিয়াঙ্কার বিচ্ছেদ হয়েছে। এই ব্যাপারে সন্দীপ্তা স্পষ্ট করে বলেন, “রাহুল আর আমি খুব ভাল বন্ধু ছিলাম। এ নিয়ে কোনওদিন কোনও বিভ্রান্তির জায়গাই তৈরি হয়নি। আমার জন্য তো ওদের বিচ্ছেদ হয়নি! এ কথা প্রিয়াঙ্কাও বলেনি কোনওদিন। বিচ্ছেদের সময় কাউকে শিখণ্ডী করে নিতে আসলে ভাল লাগে মানুষের।”