Hoop PlusTollywood

Subhashree Ganguly: গোল্ডেন শাড়িতে অপরূপা শুভশ্রী, ছবি দেখে ঘাম ঝরলো পুরুষ ‌ভক্তদের

টলিউড ইন্ডাস্ট্রির অন্যতম সফল অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। মফঃস্বল এর বর্ধমান থেকে উঠে এসে টালিগঞ্জে একটা পাকাপাকিভাবে নিজের জায়গা করে নেন। কেরিয়ারের শুরু থেকেই একেবারে সবার মন জয় করেছেন শুভশ্রী। ‘পরিণীতা’ ছবিতে যেমন স্কুলছাত্রীর চরিত্র আবার তেমনই আবার ‘ইন্দুবালা ভাতের হোটেল’ এ এক বৃদ্ধার চরিত্রে অভিনয় করার সাহস দেখিয়েছেন তিনি।

সবেতেই তিনি সাফল্য অর্জন করেছে। একটার পর একটা সিনেমাতে একেক রকম অভিনয় করে প্রত্যেকের মন জয় করে নিয়েছেন শুভশ্রী। দর্শকমহলে একেবারে সারা ফেলে দেয় প্রত্যেকটি ছবি। সম্প্রতি ‘ইন্দুবালা ভাতের হোটেল’ এর পাশাপাশি ‘বৌদি ক্যান্টিনে’ ও কিন্তু বেশ জনপ্রিয়তা অর্জন করেছে। প্রতিটি ছবিতেই নারী শক্তির জয়জয়কার হয়েছে। তবে শুধুমাত্র অভিনয়ের মধ্যেই সীমাবদ্ধ নেই এই অভিনেত্রী ঘরও সামলাচ্ছেন সমান ভাবে।

রাজ্ ঘরনীর পাশাপাশি ছোট ইউভানকেও সামলাচ্ছেন, মা শুভশ্রী, তার পরিচয় আমরা সব সময় ইনস্টাগ্রামে পেয়ে থাকি। জন্ম থেকে শুরু করে প্রতিদিনের নিত্য নতুন ঘটনা আমাদের চোখের সামনে চলে আসে। সম্প্রতি Instagram এর মাধ্যমে একটি ভিডিও শেয়ার করেছেন, শুভশ্রী গঙ্গোপাধ্যায়। এখানে দেখা যাচ্ছে, গোল্ডেন একটি শাড়ি পরে একেবারে রাজরানীর মতন লাগছে, তাকে গোল্ডেন শাড়ি তার গায়ের রঙের সঙ্গে ভীষণ সুন্দর মানিয়েছে, ছিপছিপে চেহারা ফর্সা সুন্দর ত্বকে গোল্ডেন এমন শাড়ি কিন্তু সত্যিই ভীষণ সুন্দর।

শাড়ির সঙ্গে ভীষণ সুন্দর মানিয়েছে তার হাত কাটা ব্লাউজ, ব্লাউজের পেছনে আবার দড়ি বাঁধা, সুন্দর করে খোঁপা বেঁধেছেন, তিনি এবং পরেছেন লাল রঙের টিপ সব মিলিয়ে ভীষণ সুন্দর লাগছে তাকে উঠেছেন। সিঁথি ভর্তি লাল টুকটুকে সিঁদুরে অপরূপা হয়ে উঠেছেন শুভশ্রী, আপনার কি মত কমেন্ট করে জানাতে পারেন, তবে আপনি যদি ভিডিওটি দেখতে মিস করে থাকেন আমাদের Hoophaap এর পাতায় চটপট দেখে ফেলুন অসাধারণ শুভশ্রীর ভিডিও।

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক