Bengali SerialHoop Plus

Solanki Roy: ‘গাঁটছড়া’ ছেড়ে দিচ্ছেন শোলাঙ্কি!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘গাঁটছড়া’-র মূল আকর্ষণ খড়ি ও ঋদ্ধির জুটি। এই ধারাবাহিকে তিন জোড়া নায়ক-নায়িকা হলেও দর্শকের চোখে মূল স্থান দখল করেছে খড়ি ও ঋদ্ধি। কারণ ‘গাঁটছড়া’-য় এই জুটির ঘটনাচক্রে বিয়ে ও পরে প্রকৃত প্রেম দর্শকদের বিশেষ পছন্দের। কিন্তু এবার বোধহয় ভাঙতে চলেছে ‘খড়িদ্ধি’ জুটি। অন্তত অন্দরের খবর এমনটাই।

খড়ির চরিত্রে অভিনয় করছেন শোলাঙ্কি রায় (Solanki Roy) ও তাঁর বিপরীতে ঋদ্ধির চরিত্রে রয়েছেন গৌরব চট্টোপাধ্যায় (Gaurav Chatterjee)। শোনা যাচ্ছে, ‘গাঁটছড়া’ ধারাবাহিক থেকে সরতে চলেছেন খড়ি ওরফে শোলাঙ্কি। প্রকৃতপক্ষে, আগামী 31 শে মে অবধি রয়েছে নির্মাতা ও চ্যানেলের সাথে শোলাঙ্কির চুক্তি। ফলে মে মাস অবধি তিনি এই ধারাবাহিকের শুটিং করবেন। তবে মে মাসের পর শোলাঙ্কি কন্ট্র্যাক্ট রিনিউ করতে চাইছেন না বলে শোনা যাচ্ছে। একটি নামী ধারাবাহিক থেকে মূল চরিত্রে অভিনয় করা সত্ত্বেও সরে যাওয়ার সিদ্ধান্তে ইন্ধনের কাজ করতে পারে ‘গাঁটছড়া’-র বর্তমান টিআরপি। একসময় ‘গাঁটছড়া’-র টিআরপি ছিল তুঙ্গে। তবে বর্তমানে টিআরপি চার্টে অনেকটাই নিচের দিকে তার স্থান।

শোলাঙ্কি অবশ্য এই বিষয়ে এখনও মুখ খোলেননি। তবে শোনা যাচ্ছে, তিনি অন্য কয়েকটি প্রোজেক্টের কাজে ব্যস্ত হয়ে পড়বেন। ফলে সেই সময় ধারাবাহিকের জন্য হয়তো তিনি সময় বার করতে পারবেন না তিনি। এই কারণেই শোলাঙ্কি এই সিদ্ধান্ত নিয়েছেন। কিন্তু পাশাপাশি প্রশ্ন উঠছে খড়ির চরিত্রে শোলাঙ্কির পরিবর্তে কি আদৌ কোনো নতুন অভিনেত্রীকে দেখা যাবে নাকি অফ এয়ার হয়ে যাবে ‘গাঁটছড়া’। যদিও এর আগে ‘গাঁটছড়া’ অফ এয়ার হওয়ার সম্ভাবনা উড়িয়ে দিয়ে এই ধারাবাহিকের মুখ্য অভিনেত্রী জুন মালিয়া (June Malya) একটি ভিডিও বার্তা শেয়ার করেছিলেন।

কিন্তু এবার শোলাঙ্কির সরে যাওয়ার গুঞ্জন জল্পনা বাড়িয়েছে ‘গাঁটছড়া’ অফ এয়ার হওয়ার। তবে এখনও অবধি চ্যানেল বা নির্মাতাদের তরফে কোনো ঘোষণা করা হয়নি।

 

View this post on Instagram

 

A post shared by Solanki Roy (@srbrishti.19)

whatsapp logo