BollywoodHoop Plus

Monalisa: পোশাকের ফাঁকে স্পষ্ট দেখা যাচ্ছে ক্লিভেজ, সাহসিকতার সীমা অতিক্রম করলেন মোনালিসা

ভোজপুরি সিনেমার নাম উঠলেই যে নায়িকার নাম একেবারে প্রথম দিকে প্রথম সারিতে থাকে তিনি হলেন মোনালিসা। মোনালিসার আগের নাম ছিল অন্তরা বিশ্বাস, অভিনয় জগতে আসার পরে তার এমন নামকরণ। প্রত্যেকটি ছবিতেই তিনি সোশ্যাল মিডিয়ার প্লাটফর্মে, আগুন ধরিয়ে দেয়, কখনো শাড়িতে কখনো স্বল্প পোশাকে, কখনো গাউনে বা কখনো সাবেকি সাজে যে কোন সাজেই বেশ সুন্দরী মোনালিসা।

ভোজপুরি সিনেমার পাশাপাশি তিনি ‘দুপুর ঠাকুরপো’ সিরিজে ঝুমা বৌদির চরিত্রে অভিনয় করেছিলেন। এ সিরিজেই আমরা দেখতে পেয়েছিলাম স্বস্তিকা মুখোপাধ্যায় কে উমা বৌদির চরিত্রে, তারপরে ঝুমা বৌদির চরিত্রে বেশ সুন্দর অভিনয় করে সকলের মনে জায়গা করে নিয়েছিলেন এই নায়িকা। লাস্যময়ী চেহারায় দেখে ঠাকুরপোরা কুপোকাত হবে কি করে অস্বীকার করা যায়? তার বক্ষ বিভাজিকা যা দেখে পুরুষ মনের রীতিমতন ঝড় উঠে যাওয়ার মতন অবস্থা, অনেক অল্প বয়সী নায়িকাকে একেবারে গোল দিতে পারেন মোনালিসা, কে বলবে বয়স ৪০ ছুঁই ছুঁই। বর্তমানে ৫.৩ মিলিয়ন ফলোয়ার্স আছে ইনস্টাগ্রামে।

সম্প্রতি গোলাপি রঙের বিকিনি টপে সেজে উঠেছেন তিনি। এর আগেও অনেকবার তিনি বিকিনিতে পরেছেন যতবার বিকিনি পরেছেন ততবার তিনি পুরুষ মনে রীতিমতন ঝড় তুলেছেন, তার অসাধারণ বিকিনি টপে সেজে ওঠা দেখে প্রত্যেকেই বেশ অবাক হয়েছেন, তিনি জানলার ধারে কি যেন একটা ভাবতে ভাবতে দূরে তাকিয়ে আছেন উদাস মনে, গলায় পরেছেন সুন্দর লকেট এবং সরু একটি সিলভার চেন।

ছোট হলেও গলার এর হারটি কিন্তু বেশ চোখে পড়ার মতন সুন্দর রংকরা চুল সামনের দিকে নিয়েছেন, আর ঠোঁট সাজিয়েছেন হালকা গোলাপি রঙের লিপসটিকে। ১১৭৪ লাইক পরেছে, কমেন্টে প্রশংসার বন্যা বয়ে গেছে। তবে আর দেরি কেন দেখে নিন অসাধারণ ছবিটি-

Related Articles