whatsapp channel
Hoop PlusTollywood

এক গ্লাসে নন সন্তুষ্ট, আরো এক গ্লাস খাওয়ার আবদার জনপ্রিয় অভিনেত্রী মনামীর

“খেলবো হোলি রঙ দেবনা তাই কখনো হয়?” দোল বা হোলির দিন মানেই কিছু গান আসে পাশে বা পাড়ার মোড়ে, ক্লাবে চলতেই থাকে। আর চলে বসন্ত উৎসবের আনন্দধারা আর ঠান্ডাই। এই ঠান্ডাই ছাড়া যেন দোল উৎসব বা হোলির উৎসব একদম ফিকে। সেরকমই দুই হাতে দুই গ্লাস ঠান্ডাই তুলে নেন বাংলা সিনে জগতের অন্যতম সুন্দরী, মিষ্টি অভিনেত্রী মনামী ঘোষ।

বয়স তার বাড়ে না, এখনও তন্বী, সুন্দরী, গ্ল্যামারাস, স্লিম এবং ফিট। ঘুরতে ভীষণ পছন্দ করেন মনামী। পাহাড় তার খুব প্রিয়। সময় পেলেই ছুটে যান পাহাড়ে।

 

View this post on Instagram

 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

সোশ্যাল মিডিয়াতেও খুব অ্যাক্টিভ মনামী। যাই করেন তাই পোস্ট করেন ইনস্টাগ্রাম বা ফেসবুকের পেজে। সম্প্রতি তার দোল পূর্ণিমার উৎসবের একটি ছবি পোস্ট করেন। মনামীর গালে গোলাপী আবিরের আভা, পরনে সাদা সিফন বা জর্জেটের শাড়ি, এক হাতে ঠান্ডাই, মনামীর ঠোঁট ছুয়ে যাচ্ছে ঠান্ডাইয়ের মাটির পাত্রে। আরেকটি তার হাতে। ঐটি তিনি পরে চুমুক দেবেন।

বলিউডে যেমন মালাইকা তার বয়স ভুলে নিজের ঐশ্বর্যে, গ্ল্যামারে, ফিটনেসে ডুব দিয়েছেন। ঠিক তেমনি টলিউড কুইন মনামীর কাছেও বয়স শুধুমাত্র সংখ্যা। তিনি যেন বার্বি ডল, বলিউডে মালাইকাও ঠিক একি ভাবে উষ্ণতা ছড়াচ্ছেন। প্রসঙ্গত, এই টেলিভিশন ক্যুইন মনামী ঘোষ রয়েছেন ‘ডান্স ডান্স জুনিয়র সিজন ২’ এ।

whatsapp logo