whatsapp channel

Solanki Roy: টলিউড ছেড়ে মুম্বই নিবাসী, বলিউড মুখ ফেরালো অভিনেত্রী শোলাঙ্কির থেকে!

সিনেমা সিরিয়ালের ক্ষেত্রে মুম্বই একটি বড় এবং গুরুত্বপূর্ণ জায়গা অভিনেতা অভিনেত্রীদের কাছে। টলিউডের একাধিক অভিনেতা অভিনেত্রী পাড়ি দিয়েছেন হিন্দি বিনোদন জগতে। বড় পর্দায় ছোট পর্দা মিলিয়ে মিশিয়ে তারা জায়গা করে…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

সিনেমা সিরিয়ালের ক্ষেত্রে মুম্বই একটি বড় এবং গুরুত্বপূর্ণ জায়গা অভিনেতা অভিনেত্রীদের কাছে। টলিউডের একাধিক অভিনেতা অভিনেত্রী পাড়ি দিয়েছেন হিন্দি বিনোদন জগতে। বড় পর্দায় ছোট পর্দা মিলিয়ে মিশিয়ে তারা জায়গা করে নিয়েছেন দর্শকদের মনে। কিন্তু অভিনেত্রী শোলাঙ্কি রায় (Solanki Roy) মুম্বই গিয়েও বিশেষ কোনো লাভ করতে পারেননি। বিগত কয়েক মাস ধরেই নাকি হিন্দি জগতে জায়গা করার চেষ্টা করে যাচ্ছেন। কিন্তু কৃতকার্য হচ্ছেন না তিনি।

Advertisements

টেলিপাড়ায় তীব্র গুঞ্জন, বিগত আট মাস ধরে নাকি মুম্বইতে ভাগ্যপরীক্ষা করে চলেছেন শোলাঙ্কি। বেশ কিছু ওয়ার্কশপও নাকি করে ফেলেছেন তিনি। কিন্তু বিশেষ কোনো লাভ নাকি করতে পারেননি তিনি। গুঞ্জন আরো বলছে, মুম্বইতে তিনি একা নেই। সঙ্গে রয়েছেন চর্চিত প্রেমিক সোহম মজুমদার। তিনি অবশ্য ইতিমধ্যেই বেশ কিছু হিন্দি ছবিতে কাজ করে ফেলেছেন। কিন্তু শোলাঙ্কি কোথাও কাজ পেতে ব্যর্থ হচ্ছেন।

Advertisements

Solanki Roy: টলিউড ছেড়ে মুম্বই নিবাসী, বলিউড মুখ ফেরালো অভিনেত্রী শোলাঙ্কির থেকে!

Advertisements

এই বিষয়টি নাকি সোহমকেও বিরক্ত করে তুলেছে। কিন্তু বাংলা ইন্ডাস্ট্রিতে শোলাঙ্কি তো যথেষ্ট জনপ্রিয় একজন অভিনেত্রী। টেলিভিশনের পাশাপাশি সিনেমাতেও কাজ করেছেন তিনি। যিশু সেনগুপ্তের বিপরীতে ‘বাবা বেবি ও’ ছবিতে তাঁর অভিনয় বিশেষ প্রশংসিত হয়েছিল দর্শক মহলে। এছাড়া টেলিভিশনের দীর্ঘদিনের সদস্য তিনি। শেষ বার স্টার জলসার ‘গাঁটছড়া’ সিরিয়ালে দেখা গিয়েছে শোলাঙ্কিকে।

Advertisements

খড়ি চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। তাঁর অভিনয় অচিরেই মন জয় করে নিয়েছিল সকলের। তাই শোলাঙ্কি যখন হঠাৎ মাঝপথে গাঁটছড়া ছেড়ে, খড়ি চরিত্রটি শেষ হওয়ার সঙ্গে সঙ্গে বেরিয়ে গেলেন, তখন ভেঙে পড়েছিলেন দর্শকরা। একটি সিনেমাতেও অভিনয় করেছিলেন তিনি। বিপরীতে ছিলেন বিক্রম চট্টোপাধ্যায়। তারপর থেকেই নাকি মুম্বইতে কাজের খোঁজ করে চলেছেন শোলাঙ্কি। কিন্তু বাংলায় যথেষ্ট জনপ্রিয় হলেও হিন্দি ইন্ডাস্ট্রিতে নাকি কাজই পাচ্ছেন না তিনি। যদিও এ বিষয়ে কোনো মন্তব্য করেননি শোলাঙ্কি। তিনি আদৌ টলিউড ছেড়ে মুম্বইতে গেলেন কেন তাও জানা যায়নি এখনো পর্যন্ত।

 

View this post on Instagram

 

A post shared by Solanki Roy (@srbrishti.19)

whatsapp logo
Advertisements
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই