whatsapp channel

Sreemoyee: শেষ ‘শ্রীময়ী’র সফর, নেট মাধ্যমে কোন বিষয় নিয়ে জমাটি আড্ডা জুন-অনিন্দ্য-ডিঙ্কার!

এ যেন শেষ হয়েও হইলো না শেষ। দীর্ঘ দিন ধরে চলতে থাকা ধারাবাহিক শ্রীময়ী'র (Sreemoyee serial) যাত্রাপথ শেষ। লীনা গঙ্গোপাধ্যায়ের হাত ধরে এই ধারাবাহিক হয়ে উঠেছিল জনপ্রিয় এবং সেরা। এর…

Avatar

HoopHaap Digital Media

এ যেন শেষ হয়েও হইলো না শেষ। দীর্ঘ দিন ধরে চলতে থাকা ধারাবাহিক শ্রীময়ী’র (Sreemoyee serial) যাত্রাপথ শেষ। লীনা গঙ্গোপাধ্যায়ের হাত ধরে এই ধারাবাহিক হয়ে উঠেছিল জনপ্রিয় এবং সেরা। এর জনপ্রিয়তা ছুঁয়েছিল আরো পাঁচটি ভাষাকে। এখনও হিন্দিতে এই ধারাবাহিক অনুপমা দিয়ে সম্প্রচারিত হচ্ছে। সব মিলিয়ে শ্রীময়ীর প্রত্যেকটি চরিত্র মানুষের মনে ছাপ ফেলেছে। সেইজন্য, ধারাবাহিক শেষ হওয়ার পরেও এখনও চর্চায় আছে গোটা টিম সহ চরিত্রগুলি।

চলতি মাসেই শেষ হয় শ্রীময়ীর জার্নি। গল্পের শেষ ট্রাজেডি দিয়েই শেষ হয়, রোহিত সেন মারা যায় এবং শ্রীময়ী সেই একলা হয়ে যায়। অন্যদিকে অনিন্দ্য ও জুন আন্টির রোম্যান্স বহাল থাকে। সেরকমই অফস্ক্রিনেও জুন আন্টি ও অনিন্দ্যর বন্ধুত্ব অটুট।

এদিন জুন ওরফে উষসী চক্রবর্তী (Ushasie Chakraborty) তার ফেসবুক পেজ থেকে লাইভে আসেন। আড্ডা হয় ডিঙ্কা ওরফে সপ্তর্ষি ও অনিন্দ্য ওরফে সুদীপ মুখার্জির সঙ্গে। উষসীর চোখে সানগ্লাস, পরনে কালো টপ। শীতের মরশুমে গরম গরম আড্ডায় মেতে ওঠে তিন মূর্তি। তাদের কাছে শ্রীময়ী শেষ হলেও এই গল্পের রেশ চলতে থাকবে। বিশেষ করে অনিন্দ্যর কথায়, ধারাবাহিক শেষ হয়নি, হয়তো আবার ফিরেও আসতে পারে অন্যরকম ভাবে। এছাড়াও অনিন্দ্য ওরফে সুদীপ গর্বের সঙ্গে বলেন যে এই আড়াইটা বছর কোনো রকম গসিপ ছাড়া আমরা কাটিয়েছি। এত আড্ডা দেওয়ার পরেও আমাদের নিয়ে কোনো গসিপ হয়নি।

অফস্ক্রিনে জমিয়ে আড্ডা চললেও কবে ফিরছেন জুন আন্টি? এই ব্যাপারে উষসী চক্রবর্তী সাফ জানিয়েছেন যে আপাতত ছোটপর্দার থেকে বেশ কিছুদিন দূরে থাকবেন তিনি। জুন আন্টির খোলস ছেড়ে বেরোতে হবে তাকে, তাই কিছুদিনের বিশ্রাম নিচ্ছেন। পরবর্তীতে সিনেমা, সিরিজে অভিনয় করবেন। এছাড়া, পছন্দসই চরিত্র পেলে ফের ফিরবেন ছোটপর্দায়।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media