whatsapp channel

Srabanti Chatterjee: আমিই মা, আমিই বাবা: শ্রাবন্তী চ্যাটার্জী

এই মুহূর্তে ‘ভয় পেও না’ ফিল্মের প্রোমোশনে ব্যস্ত শ্রাবন্তী চ্যাটার্জী (Srabanti Chatterjee)। এটি একটি সাসপেন্স হরর ফিল্ম। এই ফিল্মে শ্রাবন্তীর বিপরীতে অভিনয় করছেন ওম (Om Sahani)। আন্তর্জাতিক মাতৃদিবসের রেশ এখনও…

Avatar

এই মুহূর্তে ‘ভয় পেও না’ ফিল্মের প্রোমোশনে ব্যস্ত শ্রাবন্তী চ্যাটার্জী (Srabanti Chatterjee)। এটি একটি সাসপেন্স হরর ফিল্ম। এই ফিল্মে শ্রাবন্তীর বিপরীতে অভিনয় করছেন ওম (Om Sahani)। আন্তর্জাতিক মাতৃদিবসের রেশ এখনও কাটেনি। শ্রাবন্তী প্রায় একাই বড় করে তুলেছেন তাঁর পুত্রসন্তান অভিমন‍্যু (Abhimanyu Chatterjee) ওরফে ঝিনুককে। শুধুমাত্র ছেলেকে বড় করাই নয়, ইন্ডাস্ট্রিতে টিকে থাকার লড়াই প্রতিনিয়ত করতে হয়েছে শ্রাবন্তীকে। তবু হার মানেননি তিনি। অনেক অল্প বয়সে মা হয়েছেন শ্রাবন্তী। তা তাঁর নিজেরই এখন ভাবলে কেমন লাগে! তবু তিনি মনে করেন, তিনি অভিমন‍্যুর মা, তিনিই অভিমন‍্যুর বাবা।

শ্রাবন্তীর মতে, তাঁর ছেলে অভিমন‍্যু যথেষ্ট পরিণত। তাঁর সব সঠিক পদক্ষেপ সমর্থন করেন অভিমন‍্যু। প্রথম স্বামী রাজীব বিশ্বাস (Rajib Biswas)-এর সাথে অল্প বয়সেই বিয়ে হয়েছিল শ্রাবন্তীর। কিন্তু অভিমন‍্যুর জন্মের পর থেকে শুরু হয়েছিল অশান্তি। ফলে শ্রাবন্তীর বাধ্য হন বিবাহ বিচ্ছেদের পথে যেতে। এরপর থেকে অভিমন‍্যুকে নিয়ে একাই বড় করেছেন তিনি। ছেলের সঙ্গে বন্ধুর মতো মেশেন শ্রাবন্তী। এমনকি ছেলের প্রেমিকা দামিনী (Damini Ghosh)-এর সাথেও তাঁর খুব ভালো সম্পর্ক।

অভিমন‍্যু পেশায় ফ্যাশন ফটোগ্রাফার। তবে ভবিষ্যতে ইন্ডাস্ট্রিতে ডিওপি হিসাবে কাজ করতে চান তিনি বলে জানিয়েছেন শ্রাবন্তী। কিন্তু এখনই ছেলেকে ইন্ডাস্ট্রিতে আসতে দিতে নারাজ শ্রাবন্তী। তিনি চান, অভিমন‍্যু আগে পড়াশোনা শেষ করুন। শ্রাবন্তীর তৃতীয় স্বামী রোশন (Roshan Singh) শ্রাবন্তীকে বিদ্রুপ করলে সেই সময় অভিমন‍্যু দাঁড়িয়েছিলেন মায়ের পাশে।

whatsapp logo