Bengali SerialHoop Plus

Geetashree Roy: ডিভোর্সি প্রবীরের সঙ্গেই উথালপাথাল প্রেম, হবু জামাইবাবুকে নিয়ে বিষ্ফোরক গীতশ্রীর ভাই

কিছু কিছু তারকা রয়েছেন যারা নিজেদের সম্পর্কটা আড়ালে রাখেন না। সবাইকে জানিয়ে শুনিয়েই প্রেম করেন। অভিনেত্রী গীতশ্রী রায় (Geetashree Roy) এমনি একজন অভিনেত্রী। তারকা ফুটবলার প্রবীর দাসের সঙ্গে তাঁর সম্পর্ক এখন টেলি পাড়ার অন্যতম চর্চার টপিক। সোশ্যাল মিডিয়ার দৌলতে এই প্রেম কাহিনি আর কারোর অজানা নেই। রীতিমতো রূপকথার প্রেম কাহিনি ফুটিয়ে তোলেন তাঁরা নেট মাধ্যমে। গীতশ্রীর এই সম্পর্ক নিয়ে কী মত তাঁর পরিবারের?

সম্প্রতি নিজের ভাইকে নিয়ে দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে উপস্থিত হয়েছিলেন গীতশ্রী। আর এই শোতে এসে ব্যক্তিগত সম্পর্কের কথা লুকিয়ে রাখা যাবে, তা তো সম্ভব নয়। সম্প্রতি একটি প্রোমো প্রকাশ্যে এসেছে দিদি নাম্বার ওয়ান এর। সেখানে গীতশ্রীর ভাই গৌতমকে বলতে শোনা যায়, ‘দিদির জীবনে যে কী করে একটা বলিউড টাইপের লাভ চলে এলো ভগবান জানে’। শুনেই চোখ ছানাবড়া অভিনেত্রীর। ভাইকে বলেই দিলেন, ‘প্রচুর কথা বলছিস তুই আজকাল’। এদিকে ভাইবোনের কথা শুনে হেসে গড়াগড়ি খাওয়ার জোগাড় নেটিজেনদের।

গীতশ্রী এবং প্রবীরের সম্পর্কটা এখন সকলেরই জানা টলিপাড়ায়। জানা যায়, ২০১৯ সাল থেকেই নাকি গীতশ্রীকে মেসেজ করতেন ফুটবলার। ২০২১ এ সেই মেসেজের উত্তর দেন অভিনেত্রী। তারপরেই বদলে যায় সবকিছু। বেঙ্গালুরু এফসির হয়ে খেলেন প্রবীর। প্রেমিকের হয়ে গলা ফাটাতে মাঠেও হাজির হন গীতশ্রী। কিছুদিন আগেই কাশ্মীরে ঘুরতে গিয়েছিলেন দুজনে। সেখানে গিয়ে নিজের দীর্ঘদিনের স্বপ্ন পূরণ করেছেন গীতশ্রী। বলিউড নায়িকাদের মতোই কালো শিফন শাড়ি পড়ে বরফের মাঝে রোম্যান্স করেছেন প্রেমিকের সঙ্গে। উচ্ছ্বসিত গীতশ্রী সেই ভিডিও শেয়ার করে নিয়েছিন সোশ্যাল মিডিয়ায়। কাশ্মীর ভ্যাকেশনের আরো কিছু ছবি এবং রিল ভিডিও তিনি ভাগ করে নিয়েছিলেন নেট মাধ্যমে।

প্রসঙ্গত, প্রবীরের প্রথম বিয়ের বিচ্ছেদের সময়ে তাঁর বিরুদ্ধে গার্হস্থ্য হিংসার অভিযোগ উঠেছিল। কিন্তু গীতশ্রী নিজের প্রেমিকের পাশেই দাঁড়িয়েছেন। তাঁকে ক্লিনচিট দিয়ে জানিয়েছেন, বেশ ধুমধাম করেই বিয়ে করার পরিকল্পনা রয়েছে দুজনের।

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই