BollywoodHoop Plus

Karan Johar: বন্ধ হয়ে যাচ্ছে ‘কফি উইথ করণ’, খুশি নেটিজেনরা!

করণ জোহরের সিনেমা মুক্তি পাওয়া মানেই মানুষ টিকিট কেটে হলে সিনেমা দেখতে ছুটতো। প্রেমের গল্পের জন্য করণ বেশ জনপ্রিয়। অবশ্য, তার গল্প মানেই সেখানে ত্রিকোণ প্রেমের হাতছানি থাকবেই। দুই দিয়ে প্রেম হয় না, হলেও তেল মশলা যুক্ত বিনোদন হয় না। সেই জন্যেই তার প্রত্যেকটি সিনেমায় নায়িকা দুই নায়ক এক অথবা নায়ক দুই নায়িকা এক থাকবেই থাকবে। করণ নিজে বিয়ে না করলেও, প্রেমের ব্যাপারে বড্ড প্যাঁচালো মানুষ। অনেকেই তাই জোহরের ফিল্ম বিশেষ পছন্দ করেন না। কেউ কেউ আবার ত্রিকোণ প্রেমের ফষ্টিনষ্টি লুফে নেন চড়া দামের টিকিটের সঙ্গে।

তবে, এবার বন্ধ হচ্ছে করণ জোহরের অতি জনপ্রিয় এবং বিতর্কিত শো। ‘কফি উইথ করণ’ এই শোয়ের নাম প্রায় অনেকেই জানেন। এই শোয়ের দৌলতে অনেকবার কটাক্ষের ও বিতর্কের শিকার হয়েছেন তিনি। তাও, 2004 থেকে চালিয়ে যাচ্ছেন তিনি এই টক শো। চলুন ছোট্ট করে জানি কফি উইথ করণ কি?

এটি একটি ভারতীয় টক শো যা ফিল্ম প্রযোজক, অভিনেতা এবং পরিচালক করণ জোহর হোস্ট করেন। এখানে, বলিউডের অভিনেতা অভিনেত্রীদের আমন্ত্রণ জানানো হয়। করা হয় নানান স্বাদের টক ঝাল মিষ্টি প্রশ্ন। কখনো কখনো ব্যাক্তিগত প্রশ্ন করা হয় যার উত্তর দিতে অভিনেতারা হিমশিম খান। তবে, সব মিলিয়ে এই শো প্রায় হিট ছিল। করণের নাটুকে অবতার অনেকেরই পছন্দের বিষয় ছিল, পাশাপাশি প্রিয় অভিনেতা অভিনেত্রীদের সিক্রেট জানার সুবর্ন সুযোগ ছিল।

এবারে, বন্ধ হতে চলেছে এই টক শো। কেনো নতুন সিজন আসবে না? এর উত্তর পরিষ্কার করে জানাননি করণ। তবে নিশ্চিত করেছেন যে বিশেষ কিছু কারণে কফি উইথ করণ এর নতুন সিজন আসছে না। এদিন সোশ্যাল মিডিয়ার পেজে তিনি লেখেন, ” নমস্কার, কফি উইথ করণ আমার জীবনের একটা অংশ, আপনাদেরও। ছয়টা সিজন ধরে সেটা আমাদের অংশ থেকেছে। আমার মনে হয় আমরা একটা প্রভাব বিস্তার করতে পেরেছি, এমনকি পপ কালচারের ইতিহাসে আমাদের একটা পাকা জায়গা হয়ে গেছে। তবুও খুব ভারী মনেই জানাচ্ছি, কফি উইথ করণ আর ফিরবে না।” আর এতেই বেজায় খুশি একঝাঁক নেট জনতা। তাদের মধ্যে অনেকেই খুশি, এবং দাবী এসব ফালতু টক শো যেন না সম্প্রচারিত হয়। আপনারও কি একমত?

whatsapp logo