whatsapp channel

Yash Dasgupta: নুসরতের সঙ্গে সুখী দাম্পত্যের সিক্রেট ফাঁস করলেন যশ!

নিখিল জৈন (Nikhil Jain)-এর সংসার ছেড়ে একসময় যশ দাশগুপ্ত (Yash Dasgupta)-র হাত ধরে বেরিয়ে এসেছিলেন নুসরত জাহান (Nusrat Jahan Ruhi)। এরপর তাঁর অন্তঃসত্ত্বা হওয়ার কথা ছড়িয়ে পড়ে চারিদিকে। নুসরতের কাছে…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

নিখিল জৈন (Nikhil Jain)-এর সংসার ছেড়ে একসময় যশ দাশগুপ্ত (Yash Dasgupta)-র হাত ধরে বেরিয়ে এসেছিলেন নুসরত জাহান (Nusrat Jahan Ruhi)। এরপর তাঁর অন্তঃসত্ত্বা হওয়ার কথা ছড়িয়ে পড়ে চারিদিকে। নুসরতের কাছে সেই সময় অনেকেই সন্তানের পিতৃপরিচয় জানতে চাইলেও মুখ খোলেননি অভিনেত্রী। তবে পুত্রসন্তান ঈশান (Yishaan J.Dasgupta)-র জন্মের পর তার জন্মের শংসাপত্র থেকে জানা যায়, ঈশানের পিতা যশ। এরপর যশের জন্মদিনে তাঁকে নিজের স্বামী বলে সম্বোধন করেছিলেন নুসরত। ফলে তাঁর সাথে যশের গোপন বিয়ের জল্পনা জোরালো হয়ে ওঠে। বর্তমানে নুসরত ও যশ একসাথেই থাকেন। তাঁদের সাথে ঈশান ছাড়াও থাকে যশের প্রথম পক্ষের পুত্রসন্তান।

Advertisements

তবে তাঁরা ঈশানের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল করার পক্ষপাতী নন। শুটিংয়ের মাঝে সময় পেলেই ঘুরতে বেরিয়ে পড়েন যশ ও নুসরত। একসাথে শেয়ার করেন ইন্সটাগ্রাম রিল ও ছবি। কিন্তু তাঁদের সম্পর্কের কথা যশ প্রকাশ্যে আলোচনা করতে রাজি নন। তা তিনি জানিয়েছিলেন নুসরতের টক শোয়ে এসে। শত সমালোচনা ও গুজব সত্ত্বেও টিকে রয়েছে তাঁদের সম্পর্ক। এই প্রসঙ্গে নুসরতের টক শোয়ে মুখ খুলেছিলেন যশ।

Advertisements

তিনি বলেন, কোনো সম্পর্ক মজবুত করার জন্য প্রয়োজন স্বচ্ছতা। কোনো সম্পর্কের মাঝে তৃতীয় ব্যক্তির আসা উচিত নয় বলে মনে করেন যশ। সম্পর্কে অন্য ব্যক্তি, পরিবার, বন্ধু, কাছের মানুষ প্রবেশ করলেই তৈরি হয় সমস্যা। নুসরতের সাথে তাঁর সম্পর্কের ক্ষেত্রেও নিজের এই মত মেনে চলেন তিনি। নুসরত বলেছিলেন, তিনি চেয়েছিলেন যশের সাথে ব্রেক-আপ করতে। কিন্তু পরে মত পরিবর্তন করে নিখিলকে ছেড়ে যশের সাথেই চলে এসে নতুন সংসার পাতেন তিনি।

Advertisements

আগামী দিনে সাসপেন্স থ্রিলার ঘরানার ফিল্ম ‘শিকার’-এ দেখা যাবে যশ ও নুসরত জুটিকে। এই ফিল্মে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta)।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Nussrat Jahan (@nusratchirps)

whatsapp logo
Advertisements