Hoop PlusTollywood

Prosenjit-Ditipriya: ডায়েট ভুলে রাস্তায় দাঁড়িয়ে টপাটপ ফুচকা খাচ্ছেন প্রসেনজিৎ, সঙ্গী দিতিপ্রিয়া!

প্রসেনজিৎ আর ফুচকা!!! ভাবছেন হতেই পারে না। যেই মানুষটা এই বয়সে এসেও ফিট, হ্যান্ডসাম, সেই মানুষ এসব ফাস্ট ফুড এক্কেবারেই খান না। ঠিকই ধরেছেন। বুম্বাদা এসব খান না। তার প্রিয় খাবার সিঙ্গারা। সেই সিঙ্গারা পর্যন্ত ত্যাগ দিয়েছেন। কোনরকম তেলেভাজা দাঁতে কাটেন না অভিনেতা, অথচ এদিন সত্যি সত্যি ফুচকা খেয়ে নিলেন।

আসলে মেয়েকে নিয়ে কলকাতা শহর ঘুরতে বেরিয়েছিলেন বুম্বাদা ( Prosenjit Chatterjee)। মেয়ে বলতে অভিনেত্রী দিতিপ্রিয়া রায়। খাওয়া দাওয়া, শপিং, ফুচকা সব চলে এক দিনে। ওই একটা দিনই সমস্ত ডায়েট ভুলে পর্দার মেয়ের সঙ্গে পাল্লা দিয়ে মনোরঞ্জন করেছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। এই মুহূর্তে বুম্বাদার হা করে ফুচকা খাওয়ার ভিডিও ভাইরাল।

ভাবছেন হঠাৎ ফুচকা, ভিক্টোরিয়া, ঘোড়ার গাড়ি, দিতিপ্রিয়া (Ditipriya Roy) কেন? ব্যাপার হল, আগামী ১৭ ই জুন মুক্তি পাচ্ছে বাংলা সিনেমা ‘আয় খুকু আয়’ (Aay Khuku Aay)। ছবির প্রচারের কাজে এখন ব্যস্ত বুম্বাদা ও দিতিপ্রিয়া দুজনেই। তাই এদিন শহর কলকাতা ঘুরে ছবির প্রচার কাজ চালান।

কী আছে এই নতুন গল্পে? এটি মূলত বাবা ও মেয়ের দৈনন্দিন জীবন, আদর, ভালোবাসা, রাগ, অভিমান, শাসনের গল্প। এই ছবিতে প্রসেনজিৎ একজন বয়স্ক বাবার চরিত্র করছেন। গল্পে তার নাম নির্মল মন্ডল। তিনি ট্রেনের হকার। মেয়ের পাঠ করেছেন দিতিপ্রিয়া রায়, এবং মিথিলাকে দেখা যাবে দিতিপ্রিয়া’র মায়ের ভূমিকায়। এই ছবিতে নেগেটিভ চরিত্রে নজর কেড়েছেন সোহিনী সেনগুপ্ত।ছবির পরিচালনায় রয়েছেন শৌভিক কুন্ডু এবং প্রযোজনায় জিৎ মদনানি।

whatsapp logo