Bengali SerialHoop Plus

Mishmee Das: অভিনয় ছাড়ার আসল কারন জানিয়ে দিলেন মিশমি নিজেই

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘এই পথ যদি না শেষ হয়’- এর রিনি ওরফে মিশমি দাস যে টেলিপাড়া থেকে বিদায় নিচ্ছেন সেটা অবশ্য কমবেশি সবাই জানেন। সম্প্রতি সেটের প্রিয় রিনিকে ঊর্মিরা অঝোর নয়নে সুন্দর সুন্দর পদ শেষবারের মতো পেট ভরে খাইয়েছেন। তেমনই দেখা গেছে সোশ্যাল মিডিয়ায়। সেটের সদস্য থেকে শুরু করে মিশমির অনুরাগীদেরও মনটা ঠিক নেই। শোনা যাচ্ছে একেবারে কলকাতাকেই ছেড়ে চলে যাচ্ছেন মিশমি। দর্শকদের মনে হাজার প্রশ্ন ছিল তাঁর ছেড়ে যাওয়া নিয়ে। শেষদিন সেটে এসে নিজের মনের কথা তাই দর্শকদের সাথে শেয়ার করেনিলেন মিশমি।

হঠাৎ এত জনপ্রিয় হয়েও বিদায় কেন নিলেন অভিনয় থেকে? স্বজনপোষণ না বিয়ে? নাকি বডি শেমিং?মিশমির ভাষায়, “একদমই না। সবাই আমাকে সবসময় মন খুলে স্বীকার করেছে। অনেক ভালোবাসা পেয়েছি। অনেক কিছু পেয়েছি এই সিনে জগৎ থেকে। আর বিয়ে তো একদিন না একদিন করবোই এখন তেমন কোনো প্ল্যান নেই।” তিনি আরও জানান, যে বডি শেমিং-এ তিনি কিছুই মনে করেননা। কারণ নিজেকে তিনি আশীর্বাদ প্রাপ্ত মনে করেন যে তাঁর ফিগার এতটা ছিমছাম। তাঁর কথায়, “টানা ১৪ ঘন্টা কাজ করতে গিয়ে নিজেকে সময় দিতে পারিনি। তাই জন্যই লিড রোল থেকে সরে এসেছি। তাও সময় কুলোয় না। তাই ৪-৫ মাসের জন্য বেরিয়ে আসলাম। মেডিটেশন, শরীরচর্চা করতে চাই। নিজেকে সময় দিতে চাই।”

কলকাতা ছেড়ে কোথায় যাচ্ছেন মিশমি? কার সঙ্গে যাচ্ছেন? ক্রাশ না বয়ফ্রেন্ড?
মিশমি জানান, “গোয়া আমার খুব প্রিয় জায়গা। গোয়াতেই যাবো। গোয়ার অনেক সুন্দর জায়গা ঘোরা বাকি। সব ঘুরবো। কিছু সময় কাটাবো। এরপর পাহাড় তো আছেই। সুযোগ হলে বাইরেও যেতে চাই।” তিনি জানান তাঁর সঙ্গে বয়ফ্রেন্ডই যাবেন। যেহেতু তাঁর ওয়ার্ক ফ্রম হোম তাই অসুবিধা হবেনা। মিশমি এও জানান যে তাঁর বয়ফ্রেন্ড অনেক বোঝেন তাঁকে। “আমার ক্রাশ আবির চট্টোপাধ্যায়। ভীষণ ভালো লাগে ওঁকে। একসঙ্গে অভিনয় করতে চাই। ওনার বাবার সাথে ‛এই পথ যদি না শেষ হয়’-তে অভিনয় করেছি। ভীষণ ভালো মানুষ। একবার আবির দার সাথে দেখাও করিয়েছিলেন আমায়।” এমনটাই জানান মিশমি।

এইভাবে মাঝপথে ছেড়ে চলে যাচ্ছেন, মিশমি মিশ করবেন না এই সবকিছুকে?
“অবশ্যই মিশ করবো। লাইট ক্যামেরা কে মিশ করবো। কলকাতার বিরিয়ানিকে মিশ করবো। ফুচকাকেও মিশ করবো।” তাঁর চলে আসায় সেটের সাথে সাথে তাঁর নিজেরও মনটা বড্ডো খারাপ। এতো দিনের ইমোশন গুলো হারিয়ে যাবে বলে। তিনি এও জানান তাঁর অনুরাগীদের উদ্দেশ্যে, “আমি খুব ভাগ্যবতী যে আপনাদের এত ভালোবাসা আমি পেয়েছি এবং এইভাবেই ভালোবাসতে থাকবেন আমাকে। আমি নিশ্চয়ই ফিরবো আবার আপনাদের এন্টারটেন করার জন্য। কারণ আমি বিনোদন ছাড়া কিছু পারি না।” টেলিপাড়ার না ফিরে ওয়েব সিরিজের সাথে সাথে টলিপাড়ার দিকে ফোকাস করবেন এরপর। বিদায়ী অভিনেত্রীর কথা মতো, প্ল্যান তো অনেক কিছুই আছে দেখা যাক কি হয়।

Related Articles