whatsapp channel

চর্চায় হৃত্বিক-দীপিকার উষ্ণ রোম‍্যান্টিক মুহূর্ত

গত বছর থেকেই চর্চিত হচ্ছিল ‘ফাইটার। সিদ্ধার্থ আনন্দ (Sidhdharth Anand) পরিচালিত এই ফিল্ম বর্তমানে বলিউডের তুরুপের তাস। ফিল্মটি প্রকৃতপক্ষে অ্যাকশন ঘরানার। তবে ‘ফাইটার’ বলিউডে জন্ম দিতে চলেছে হৃত্বিক রোশন (Hritwik…

Avatar

Nilanjana Pande

গত বছর থেকেই চর্চিত হচ্ছিল ‘ফাইটার। সিদ্ধার্থ আনন্দ (Sidhdharth Anand) পরিচালিত এই ফিল্ম বর্তমানে বলিউডের তুরুপের তাস। ফিল্মটি প্রকৃতপক্ষে অ্যাকশন ঘরানার। তবে ‘ফাইটার’ বলিউডে জন্ম দিতে চলেছে হৃত্বিক রোশন (Hritwik Roshan) ও দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)-এর ফ্রেশ জুটির। যদিও দুই তারকাই অভিজ্ঞ। কিন্তু এই প্রথমবার একসাথে অভিনয় করছেন তাঁরা। ইতিমধ্যেই নেটদুনিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে হৃত্বিক ও দীপিকার উষ্ণ রোম‍্যান্টিক মুহূর্ত। ছবিতে দেখা যাচ্ছে শার্টলেস হৃত্বিকের সাথে ঘনিষ্ঠ বিকিনি পরিহিতা দীপিকা। অনেকে আবার এই ছবির সাথে ‘পাঠান’-এ শাহরুখ খান (Shahrukh Khan)-এর সাথে দীপিকার অন্তরঙ্গ ছবির তুলনা করেছেন।

মুক্তি পেয়েছে ‘ফাইটার’-এর টিজারও। ফিল্মে বায়ুসেনার স্কোয়াড্রন লিডার শমসের পাঠানিয়া ওরফে প‍্যাটির ভূমিকায় দেখা যাবে হৃত্বিককে। দীপিকাকে দেখা যাবে স্কোয়াড্রন লিডার মিণাল রাঠোর ওরফে মিন্নির চরিত্রে। ‘ফাইটার’-এ রয়েছেন অনিল কাপুর (Anil Kapoor)-ও। রাকেশ জয় সিং ওরফে রকির চরিত্রে দেখা যাবে তাঁকে। ভারতীয় বায়ুসেনার এয়ার ড্রাগন ইউনিটের কম্যান্ডিং অফিসার রকির আন্ডারে কাজ করে প‍্যাটি ও মিন্নি। ‘ফাইটার’-এ গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন করণ সিং গ্রোভার (Karan Singh Grover), অক্ষয় ওবেরয় (Akshay Oberoi) প্রমুখ। পাশাপাশি ‘ফাইটার’-কে ভারতের প্রথম এরিয়েল অ্যাকশন ফিল্মের তকমা দেওয়া হয়েছে।

‘ফাইটার’-এর টিজারে তুলে ধরা হয়েছে মাঝ আকাশে বায়ুসেনার লড়াই। হৃত্বিকের দেশপ্রেমের পাশাপাশি হাইলাইটেড হয়েছে তাঁর দক্ষ অথচ স্টাইলিশ নাচ। তবে টিজারে নজর কেড়ে নিয়েছে ‘সুজলাম সুফলাম’-এর সাথে যুদ্ধ বিমানের জানলা দিয়ে হৃত্বিকের হাতে জাতীয় পতাকার আন্দোলন।

আগামী 26 শে জানুয়ারি, প্রজাতন্ত্র দিবসে প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে ‘ফাইটার’। টিজার যথেষ্ট ভালো। তবে চিত্রনাট্য কেমন তা বোঝা যাবে ফিল্ম মুক্তির পর।