BollywoodHoop Plus

Bollywood: বিপুল সম্পত্তির নিরিখে ‘ধনকুবের’ আখ্যা দেওয়া হয়েছে যে বলিউড অভিনেত্রীদের

বলিউড তথা বিনোদন জগতে বরাবর নায়িকাদের থেকে নায়কদের আয় বেশি ধরা হয়। কিন্তু বলিউডে এমন কিছু নায়িকাও রয়েছেন, যাঁরা প্রায় ধনকুবের। এঁদের মধ্যে প্রথমেই আসে ঐশ্বর্য রাই বচ্চন (Aishwarya Rai Bachchan)-এর নাম।

কলেজ জীবনে মডেলিং করে রোজগার করতেন ঐশ্বর্য। এরপর তিনি ‘মিস ওয়ার্ল্ড’-এর শিরোপা যেতেন। মিস ওয়ার্ল্ড হওয়ার পর অবিলম্বে বলিউডে প্রবেশ ঘটে তাঁর। বেশ কয়েকটি আন্তর্জাতিক ব্র্যান্ড এনডোর্সমেন্টের সঙ্গে যুক্ত রয়েছেন ঐশ্বর্য। ফলে এই মুহূর্তে তাঁর আয় একশো মিলিয়ন মার্কিন ডলার। তবে কিছুদিন আগেই অর্থ ও পানামা পেপার্স সংক্রান্ত মামলায় ইডির তরফে তাঁকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে।

অনুষ্কা শর্মা (Anushka Sharma) অভিনেত্রী ও প্রযোজক হওয়ার পাশাপাশি বেশ কয়েকটি ব্র্যান্ড এনডোর্সমেন্টের সঙ্গে যুক্ত রয়েছেন। এছাড়াও রয়েছে তাঁর নিজস্ব ফ্যাশন লেবেল। ফিল্ম পিছু পনের কোটি টাকা পারিশ্রমিক নেন অনুষ্কা। এই মুহূর্তে তাঁর অর্থের পরিমাণ প্রায় 46 মিলিয়ন মার্কিন ডলার।

অভিনেত্রী-প্রযোজক প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra) বলিউডের পাশাপাশি হলিউডেও তাঁর বিজয়পতাকা প্রোথিত করেছেন। এছাড়াও নিউ ইয়র্কে তাঁর নিজস্ব রেস্তোঁরা রয়েছে যার নাম ‘সোনা’। তাঁর অর্থের পরিমাণ সত্তর মিলিয়ন মার্কিন ডলার।

 

View this post on Instagram

 

A post shared by Priyanka (@priyankachopra)

পনেরটির বেশি ব্র্যান্ড এনডোর্সমেন্টের সঙ্গে যুক্ত করিনা কাপুর খান (Kareena Kapoor khan)। তাঁর অর্থের পরিমাণ প্রায় ষাট মিলিয়ন মার্কিন ডলার।

একাধিক ব্র্যান্ড এনডোর্সমেন্টের সঙ্গে যুক্ত রয়েছেন দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)। তাঁর অর্থের পরিমাণ চল্লিশ মিলিয়ন মার্কিন ডলার।

Related Articles