whatsapp channel

ট্রেনে বাসে নোংরা হাতগুলো শরীরের উপর চাই না: শ্রুতি দাস

শেষ হয়ে গিয়েছে ‘দেশের মাটি’। কিন্তু নোয়ার চরিত্রে এখনও দর্শক মনে রেখেছেন শ্রুতি দাস (Shruti Das)। অভিনেত্রী হওয়ার পাশাপাশি শ্রুতি যথেষ্ট সাহসী। সমাজের বেড়াজাল মানেন না তিনি। বৃহস্পতিবার সোশ্যাল মিডিয়ায় তাঁর দিদির ছেলের অন্নপ্রাশনের ছবি শেয়ার করেছেন তিনি।

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

শেষ হয়ে গিয়েছে ‘দেশের মাটি’। কিন্তু নোয়ার চরিত্রে এখনও দর্শক মনে রেখেছেন শ্রুতি দাস (Shruti Das)। অভিনেত্রী হওয়ার পাশাপাশি শ্রুতি যথেষ্ট সাহসী। সমাজের বেড়াজাল মানেন না তিনি। বৃহস্পতিবার সোশ্যাল মিডিয়ায় তাঁর দিদির ছেলের অন্নপ্রাশনের ছবি শেয়ার করেছেন তিনি। কিন্তু এই অন্নপ্রাশন অনুষ্ঠানে মামাভাত ছিল না, ছিল মিমিভাত। প্রথা ভেঙে শ্রুতি দিদির ছেলেকে কোলে বসিয়ে পায়েস ও ভাত খাইয়েছেন। তিনি মনে করেন, মাসিরাই সন্তানদের প্রতিদিন রান্না করে খাওয়ান। তাহলে বারবার ‘মামাভাত’ কেন?

Advertisements

সোশ্যাল মিডিয়ায় শ্রুতি মিমিভাত খাওয়ানোর ছবি শেয়ার করতেই নেটিজেনদের কাছে প্রশংসিত হন তিনি। কিন্তু তাঁকে ট্রোলিং করতেও ছাড়েননি নেটিজেনদের একাংশ। একজন লিখেছেন, তিনি যেমন মামাভাত চান না, ঠিক তেমনই লেডিস স্পেশ‍্যাল চান না, বাসে লেডিস সিট চান না, ট্রেনে লেডিস কামরা চান না, মহিলাদের জন্য চাকরিতে সংরক্ষণ চান না, গার্লস স্কুল চান না, মহিলাদের জন্য সংরক্ষিত লোকসভা, বিধানসভা, পৌরসভা সিট চান না। তিনি চান, সব সমান হোক।

Advertisements

শ্রুতি ওই নেটিজেনকে ছেড়ে না দিয়ে উত্তরে বলেছেন, মহিলারাও সংরক্ষণ চান না। কিন্তু তার সাথে রেপ চান না, ট্রেনে অথবা বাসে নোংরা হাতগুলো শরীরের উপর চান না। স্কুলে পুরুষ শিক্ষকদের শ্লীলতাহানির শিকার হতে চান না। চাকরির ক্ষেত্রেও রিজার্ভেশনের দরকার নেই। কিন্তু তার পাশাপাশি এসসি, এসটি, ওবিসি রিজার্ভেশনের প্রয়োজন নেই। সবাই সমান হোক।

Advertisements

এরপর আর যাই হোক, মানুষের চামড়া যদি থাকে, তাহলে প্রথা ভাঙাকে ট্রোল করবেন না কিছু কুরুচিপূর্ণ নেটিজেন। প্রচলিত প্রথা ভাঙার জন্য শ্রুতি দাসকে জানাই ‘হুপহাপ’ (HOOPHAAP)-এর পক্ষ থেকে অনেক অভিনন্দন।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Shruti Das (@shrutidas_real)

whatsapp logo
Advertisements
Avatar