BollywoodHoop Plus

Urfi Javed: পুরুষ সঙ্গী চাইলে লাইট জ্বেলে ক্যামেরা অন করেই করতে পারি: উরফি জাভেদ

উরফি জাভেদ (Urfi Javed) বর্তমান প্রজন্মের সোশ্যাল মিডিয়ার অন্যতম ‘সেনসেশন’। তাকে ঘিরে প্রায়ই নানা জল্পনা থাকে তুঙ্গে। বিশেষ করে ছকভাঙা পোশাকে উরফিকে দেখে নানা বিতর্ক ওঠে নানাসময়। সমালোচনার কেন্দ্রে থাকেন বি-টাউনের এই অন্যতম চর্চিতা মডেল। তবে এসবের মাঝে এই মডেলকে নিয়ে নানা কৌতূহল থাকে অনুরাগীদের মনে। উরফি কেন এমন? তার জীবনের গোপন ইচ্ছে কি? কেমন ছিল তার শিক্ষাজীবন? এইসব। এসব কখনো সেভাবে সামনে না এলেও এবার এসব প্রশ্নের জবাব দিলেন তিনি নিজেই। এক সাক্ষাৎকারে অকপটে স্বীকার করলেন সবকিছু।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে মুখোমুখি হন উরফি জাভেদ। আর এখানেই নিজের কিছু গোপন বিষয় ফাঁস করেন তিনি নিজেই। উরফি কেন উরফি হয়ে উঠলেন? এই প্রশ্নের উত্তরে তিনি বলেন যে একপ্রকার দুর্ঘটনাবশতই তিনি এমনটা হয়েছেন। এর কারণ হিসেবে তিনি বলেছেন যে একটা সময় কিছু করলেই তার উপর নানা কটাক্ষজনক মন্তব্য আসতো। নানা আলোচনা হত। আর সেই থেকেই নাকি তার মাথায় জেদ চেপে যায় এভাবে ছক ভাঙার। যদিও এই বিষয়ে তিনি নিজেকে কোনোরূপ দোষারোপ করেন না।

এছাড়াও এই সাক্ষাৎকারে নিজের স্কুল জীবনের একটি গোপন তথ্য ফাঁস করেন উরফি। তার স্কুল জীবন কেমন ছিল এই প্রসঙ্গে তিনি বলেন, ‘আমি নবম এবং একাদশ দুই শ্রেণীতেই ফেল করেছিলাম। আর স্কুলটা ছিল আমার বাবার’। যদিও অন্য আরেকজনের স্কুল জীবনে অঙ্ক পরীক্ষায় ফেল করার প্রসঙ্গে এই কথা বলেন চর্চিতা এই মডেল। এছাড়াও তার অদ্ভুত ইচ্ছের প্রসঙ্গে বলতে গিয়ে তিনি বলেন যে শুটিংয়ের সেটেই তিনি গোপন কাজটি করতে চান একবার। লাইট অন করেই গোপন মূহুর্তে ডুবে যেতে চান তিনি। এমনকি তার পুরুষ সঙ্গী চাইলে ক্যামেরা অন করতেও রাজি উরফি।

প্রসঙ্গত, ভিন্নধর্মী পোশাক নিয়ে অনেকবারই নানা সমালোচনা হয়েছে উরফিকে নিয়ে। কখনো সোশ্যাল মিডিয়ায় উঠেছে তর্কবিতর্কের ঝড়, কখনো আবার থানায় দায়ের হয়েছে অভিযোগ। আবার এই পোশাক বিতর্কে তাকে ভিনদেশেও মুখোমুখি হতে হয়েছে প্রশাসনের।